ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা সীমান্তে এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা
কুমিল্লার কাগজ ডেস্ক:
Published : Thursday, 12 January, 2017 at 7:26 PM, Update: 12.01.2017 7:30:50 PM
কুমিল্লা সীমান্তে এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যাকুমিল্লা সীমান্তের ওপারে জসিম উদ্দিন (৪২) নামে এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করেছে ভারতীয়রা। বুধবার দুপুরে ভারতের কমলছড়া থানার নজিরপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত জসিম নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার বুড়িচং সীমান্তের শংকুচাইল বিওপির হায়দরাবাদ এলাকা দিয়ে বিজিবির কাছে নিহতের মরদেহ হস্তান্তর করেছে বিএসএফ।

জানা যায়, ভারতের নজিরপুর এলাকায় বুধবার দুপুরে বাংলাদেশি নাগরিক জসিম উদ্দিনকে (৪২) বেধড়ক মারধর করে ভারতীয়রা। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় বিএসএফ তাকে উদ্ধার করে ভারতের বক্সনগর হাসপাতালে ভর্তি করে।

পরে গভীর রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে তার দেয়া নাম-ঠিকানা বিএফএস শংকচাইল বিজিবিকে অবহিত করে। এরপর বিজিবি তা বুড়িচং থানা পুলিশকে জানায়।

বুড়িচং থানা পুলিশ নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করার পর নিহতের ছেলে ও ভাই বৃহস্পতিবার বুড়িচংয়ে পৌঁছে সীমান্তে গিয়ে মরদেহ শনাক্ত করে।

এদিকে, বৃহস্পতিবার বিকালে বিএসএফ নিহত জসিমের মরদেহ বিজিবির নিকট হস্তান্তর করে। এরপর বিজিবি মরদেহের ময়নাতদন্তের জন্য বুড়িচং থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার বড়ুয়া জানান, বিজিবি আমাদের নিকট মরদেহ হস্তান্তর করেছে, কেন ওই ব্যক্তিকে সীমান্তের ওপারে ভারতীয়রা হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নিহতের ছিলে ইলিয়াস ও ছোট ভাই নুরে আলম জানান, জসিম উদ্দিন মানসিক ভারসাম্যহীন ছিল এবং গত পাঁচ দিন যাবৎ তিনি নিঁখোজ ছিলেন। কিভাবে সে সীমান্তে গিয়েছে তা তারা পুলিশকে জানাতে পারেনি।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে, ময়নাতদন্তের পর তার মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। সুত্র: জাগোনিউজ




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};