ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে-আইজিপি
কুমিল্লার কাগজ ডেস্ক:
Published : Sunday, 29 January, 2017 at 10:00 PM
সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে-আইজিপিপুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক আজ বলেছেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ক্ষতিয়ে দেখা হচ্ছে। প্রমাণ পাওয়া গেলে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
 
রোবববার দুপুরে শরীয়তপুরের পালং তুলাশার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
আইজিপি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। রাষ্ট্রের সব বিষয় জনসম্মুখে তুলে ধরতে গণমাধ্যম কর্মীরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। 
তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, সাংবাদিক ও পুলিশের মধ্যে সবসময় সু-সম্পর্ক ছিল, ভবিষ্যতেও থাকবে।
তিনি বলেন, যে পুলিশ বাহিনী একাত্তরের ২৫ মার্চ রাতে পাকিস্তানী বাহিনীর বিরুদ্ধে প্রথম প্রতিরোধ গড়ে তুলেছিল সে বাহিনী কখনো সন্ত্রাস ও স্বাধীনতা বিরোধীদের কাছে পরাজয় স্বীকার করতে পারে না। তারা যেকোন মূল্যে এ দেশ থেকে জঙ্গিদের নির্মুল করবেই।
তিনি বলেন, পুলিশ দেশের মানুষের মধ্যে আস্থা, স্বস্তি ও নিরাপত্তাবোধ ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে। এতে পুলিশের মনোবল বেড়েছে।
মো. আলাউদ্দিন হাওলাদার সভাপতিত্বে অনুষ্ঠানে শরীয়তপুরের জেলা প্রশাসক মাহামুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার ও শরীয়তপুর সদরের পৌর মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল বক্তব্য রাখেন।পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।কালের কণ্ঠ
 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};