ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
২ ফেব্রুয়ারির মধ্যে ইকবাল সোবহানের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দেয়ার নির্দেশ
কুমিল্লার কাগজ ডেস্ক:
Published : Sunday, 29 January, 2017 at 10:08 PM


২ ফেব্রুয়ারির মধ্যে ইকবাল সোবহানের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দেয়ার নির্দেশফেনীতে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও দি ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি ও ক্ষতিপূরণ মামলা দায়ের করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য  ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
 
রবিবার দুপুরে ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মশিউর রহমান খানের আদালতে এই মামলা দায়ের করেন। মামলায় প্রতিবেদক মামুনুর রশিদসহ দুই-তিনজন অজ্ঞাত আসামি করা হয়েছে।
 
আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ২ ফেব্রুয়ারির  মধ্যে ফেনী সদর থানার অফিসার ইনচার্জকে (ওসি) তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য নির্দেশ দেন।
 
আদালত ও আইনজীবী সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারি দি ডেইলি অবজারভার পত্রিকার প্রথম পৃষ্ঠায় কক্সবাজার আওয়ামী লীগের সংসদ সদস্য আবদুর রহমান বদি, নারায়ণগঞ্জের শামীম ওসমান, ফেনীর নিজাম উদ্দিন হাজারী, রাজশাহীর এনামুল হক ও সম্রাট দেশের ড্রাগ সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
 
নিজাম উদ্দিন হাজারীর সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে পত্রিকায় মাদক ব্যবসা ও ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম হত্যায় জড়িত মর্মে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়। এ সংবাদের ফলে জনসম্মুখে নিজাম হাজারীর মানহানি ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন ও সামাজিক মর্যদা ক্ষুন্ন হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি ও ক্ষতি হয়েছে।
 
সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী প্রকাশিত সংবাদকে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক দাবি করে পত্রিকায় প্রতিবাদ ছাপানোর জন্য পাঠালেও তা পত্রিকা কর্তৃপক্ষ ছাপায়নি। -সুত্র:দৈনিক ইত্তেফাক

 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};