ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
আরও ৩ প্রতিষ্ঠানের সাথে বেসিসের সমঝোতা
Published : Monday, 30 January, 2017 at 3:38 PM

আরও ৩ প্রতিষ্ঠানের সাথে বেসিসের সমঝোতাকুমিল্লার কাগজ ডেস্ক।।
নিজেদের সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড চালু করছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)। ওই কার্ডের মাধ্যমে বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, হাসপাতাল, বিমানবন্দরসহ প্রয়োজনীয় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন সদস্যরা। এই উদ্যোগের অংশ হিসেবে এরই মধ্যে ৭টি প্রতিষ্ঠানের সাথে সমঝোতা স্মারক সই করেছে বেসিস।
 
রবিবার আরও ৩ প্রতিষ্ঠানের সাথে সমঝোতা স্মারক সই হয়েছে। এতে বেসিসের পক্ষে সংগঠনটির সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক সবগুলো সমঝোতা স্মারকে সই করেন। প্রতিষ্ঠানগুলো হলো অ্যাপোলো হসপিটালস, চালডাল ডটকম ও প্রিয়শপ ডটকম।
 
এ সময় বেসিসের পক্ষ থেকে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার, সহ-সভাপতি ফারহানা এ রহমান, পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, সচিব হাশিম আহম্মদ, বেসিসের সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান সামিউল ইসলাম উপস্থিত ছিলেন।
 
অ্যাপোলো হসপিটালস ঢাকার পক্ষ থেকে সমঝোতা স্মারকে সই করেন বিজনেস ডেভেলপমেন্ট পরিচালক এনায়েত উল্লাহ খান। উপস্থিত ছিলেন কর্পোরেট রিলেশন বিভাগের সিনিয়র ম্যানেজার এ এম আবুল কাশেম ও সিনিয়র এক্সিকিউটিভ মো. ইমতিয়াজুল আরেফিন।
 
চালডাল ডটকমের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির সিওও এবং প্রতিষ্ঠাতা জিয়া আশরাফ। উপস্থিত ছিলেন কর্পোরেট পার্টনারশিপ বিভাগের পরিচালক এইচ ইউ শাহেদ।
 
প্রিয়শপ ডটকমের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান। উপস্থিত ছিলেন নির্বাহী মো. আনফানউল ইসলাম।
 
 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};