ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চান্দিনায় ছাত্রলীগ কর্মীকে পেটালেন সাবেক যুবলীগ সভাপতি
Published : Thursday, 7 September, 2017 at 12:00 AM, Update: 07.09.2017 2:16:02 AM
চান্দিনায় ছাত্রলীগ কর্মীকে পেটালেন সাবেক যুবলীগ সভাপতিবিশেষ প্রতিনিধি: কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাজার এলাকায় সড়কের উপর প্রকাশ্যে এক যুবককে পিটালো উপজেলা যুবলীগ সাবেক সভাপতি জসিম উদ্দিন ও তার বাহিনী। সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে মাধাইয়া-রহিমানগর সড়কের মাধাইয়া বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পরে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর করার অভিযোগ পাওয়া যায়।
আহত যুবক মজিবুর রহমান (২৫) উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের সিরাজুল ইসলাম এর ছেলে এবং মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্যানেলের ছাত্রলীগ কর্মী। এ ঘটনায় আহত ছাত্রলীগ কর্মীর পিতা সিরাজুল ইসলাম বাদী হয়ে উপজেলা যুবলীগ সাবেক সভাপতি জসিম উদ্দিন, তার ভাতিজা উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মেহেদী হাসানসহ ১৮জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অহিদ উল্লাহ জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান, তার ছোট ভাই, ছেলেসহ সন্ত্রাসী বাহিনী আমাকে ও আমার কর্মীদের নানাহ ভাবে মামলা-হামলায় হয়রানি করে চলছে। ঘটনার দিন মজিব তার নিজ দোকানে ব্যবসা করছিল। এসময় তাকে ধরে এনে রাস্তার উপর প্রকাশ্যে পিটিয়ে মারাত্মক আহত করে দলীয় কার্যালয়ে নিয়ে যায়। সেখানে তাকে বেঁধে রেখে তারা নিজেরাই জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাংচুর করে আমার নেতা-কর্মীদের ফাঁসানোর চেষ্টা করে। পরবর্তীতে চান্দিনা থানায় পুলিশ দলীয় কার্যালয় থেকে আহত মজিবকে উদ্ধার করে চান্দিনা হাসপাতালে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে আশঙ্কা জনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, আহত মজিব এর পিতার দায়ের করা অভিযোগের বিবরণে জানা যায়, সাবেক ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান এর ছোট ভাই উপজেলা যুবলীগ সাবেক সভাপতি জসিম উদ্দিন ও উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মেহেদী হাসান আমার ছেলের দোকানে দুই লাখ চাঁদাদাবী করে আসছে। ওই চাঁদার টাকা না দেওয়ায় তাকে দোকান থেকে জোর পূর্বক তুলে এনে রাস্তার উপর প্রকাশ্যে পিটিয়ে মারাত্মক আহত হয়। এতে আমার ছেলে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে।
এ ব্যাপারে চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};