ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নাঙ্গলকোটকে সাজাতে পরিকল্পনামন্ত্রীর তিন পরিকল্পনা
Published : Thursday, 7 September, 2017 at 12:00 AM, Update: 07.09.2017 2:16:10 AM
নাঙ্গলকোটকে সাজাতে পরিকল্পনামন্ত্রীর তিন পরিকল্পনানিজস্ব প্রতিবেদক: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলাকে সাজাতে আগামী দিনে তিনটি পরিকল্পনা নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি। তিনি বলেন, নাঙ্গলকোটে যাদের বসত ঘর নেই তাদের প্রত্যেককে ঘর করে দেয়া হবে, কেউ আর খোলা আকাঁশের নিচে থাকবে না। প্রতিটি শিক্ষিত বেকার যুবককে চাকরির ব্যবস্থা করা হবে। দেশের কোনো উপজেলায় গ্যাস সংযোগ দেওয়া হলে সর্বপ্রথমে এই উপজেলায় গ্যাস দেওয়া হবে। এ তিনটি পরিকল্পনা নিয়ে আগামী দিনে কাজ করবো।
বুধবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল স্কুল এন্ড কলেজ মাঠে বিদ্যুৎ উদ্বোধনী  অনুষ্ঠানে উপজেলার আদ্রা ও হেসাখাল ইউপির ২৪টি গ্রামের ২ হাজার ১শ ৩০ পরিবারের মাঝে (৩৫ কিলোমিটার নির্মিত বৈদ্যুতিক লাইনের) বিদ্যুৎ সংযোগের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন, হেসাখাল ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মাস্টার মো. আবদুল বাতেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, বিদ্যুৎ সমিতি-৪ এর জেনারেল ম্যানেজার (জিএম) এএসএম গিয়াস উদ্দিন, (ডিজিএম) টিএম মেজবাহ উদ্দিন, সাবেক চেয়ারম্যান মাহফুজুর রহমান মোল্লা,  হেসাখাল ইউপি চেয়ারম্যান জালাল আহাম্মদ ভূঁইয়া, ইউপি আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মোতালেব হোসেন।
পরিকল্পনামন্ত্রী বলেন, আগামী ডিসেম্বরের মধ্যে নাঙ্গলকোট উপজেলায় শতভাগ বিদুৎ সংযোগ দেওয়া হবে। তিনি আরে বলেন, এ অঞ্চলের দরিদ্র মানুষদেরকে দরিদ্র থেকে বের করে আনা হবে। আমি যখন এ আসনে নির্বাচন করি, তখন এখানকার মানুষের একটাই দাবি ছিলো ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া। পাশাপাশি রাস্তা-ঘাট শতভাগ পাকা করা হবে, কেউ কাঁদা মাটি নিয়ে আর বাড়িতে যেতে হবে না।
তিনি বলেন, আর একটা কাজ হল, আমি আপনাদেরকে ভালোবাসি এবং আপনাদের ভালোবাসা চাই। প্রতিটি মানুষকে নিয়ে এ উপজেলাকে সাজাতে চাই। তাই দলমত নির্বীশেষে সকলকে নিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করবো।    





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};