ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
699
কুমিল্লায় দশ বছরের শিশুকে ধর্ষণের পর এলোপাতাড়ি কুপিয়ে হত্যা
নিজস্ব প্রতিবেদক ,কুমিল্লা।।
Published : Monday, 5 March, 2018 at 8:23 PM
কুমিল্লায় দশ বছরের শিশুকে ধর্ষণের পর
এলোপাতাড়ি কুপিয়ে হত্যাকুমিল্লার মনোহরগঞ্জে সিমু আক্তার নামে দশ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর এলোপাতাড়ি কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামে এ ঘটনা ঘটে। সিমু ওই গ্রামের কৃষক সাইদুল হকের মেয়ে। সে স্থানীয় হাতিমারা মাদ্রাসায় প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। এদিকে, গতকাল বেলা ৩টার দিকে সাইদুল হকের ঘরের খাটের নিচ থেকে ওই শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে মনোহরগঞ্জ থানা পুলিশ। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ ও ওই শিশুর পরিবারের সদস্যরা।
ওই গ্রামের বাসিন্দা ও স্থানীয় উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান হিরন যুগান্তরকে জানান, হাতিমারা গ্রামের পূর্ব-উত্তর পাশের ফসলের মাঠের মধ্যখানে বাড়ি নির্মাণ করে সেখানেই বসবাস করছিল কৃষক সাইদুল হক। গত এক সপ্তাহ আগে সাইদুলের স্ত্রী রাবেয়া বেগম সিলেটে বেড়াতে যায়। আজ (গতকাল) সোমবার সকালে সাইদুল মাঠে কৃষি কাজ করতে ঘর থেকে বের হয়। যাবার সময় সে তার মেয়েকে বলে যায়, ‘পুরো বাড়ি যেহেতু খালি তুই নানার বাড়িতে চলে যা’। সিমুর নানার বাড়ি একই গ্রামে। ওদের বাড়ির কাছাকাছি। সর্বশেষ দুপুরে মাঠের কাজ শেষে বাড়ি ফিরে নিজ ঘরের খাটের নিচে সাইদুল তাঁর মেয়ের রক্তাক্ত লাশ দেখতে পায়।
এ প্রসঙ্গে জানতে চাইলে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছুজ্জামান যুগান্তরকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই শিশুর লাশ উদ্ধার করেছে। শিশুটিকে ধাঁরালো কোন ছুরি দিয়ে মুখসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপানো হয়েছে। তার শরীরে অন্তত ৫/৬টি কোপের আঘাত রয়েছে।
তিনি জানান, লাশের সুরতহাল প্রস্তুতের পর আমাদের প্রাথমিক ধারণা, হত্যার আগে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। আর হয়তো শিশুটি ধর্ষককে চিনে ফেলার কারণেই তাকে এভাবে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। এছাড়া এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};