ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
378
হোমনায় মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলার ঘটনায় মামলা
শফিকুল ইসলাম পলাশ
Published : Thursday, 15 March, 2018 at 6:49 PM
হোমনায় মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলার ঘটনায় মামলাহোমনা প্রতিনিধি: হোমনা উপজেলা সদরের পঙ্গু মুক্তিযোদ্ধা মো. বিল্লাল হোসেনের পরিবারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা মো. বিল্লাল হোসেন বাদি হয়ে দশ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ৬/৭ জনকে আসামী করে হোমনা থানায় এ মামলা করেন।

মামলার বিবরণ ও মুক্তিযোদ্ধার স্ত্রী নাসিমা আক্তার জানান, গত বুধবার বেলা সাড়ে দশটার দিকে বাড়ির ভাড়াটিয়া বাবু প্রকাশ শুভ ১৫-১৬ জনের স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে তাদের ঘরে ঢুকে অতর্কিতে হামলা চালিয়ে ভাঙচুর, পঙ্গু মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন এবং তার স্ত্রীর বুকে-পিঠে এলোপাথারি কিল-ঘুষি, তার অন্তঃসত্ত্বা পুত্রবধূ শিরিন আক্তারে পেটে লাথি মেরে পেটের সন্তান নষ্ট করে ফেলা, অন্যান্য নারী সদস্যদের মারপিট এবং শ্লীলতাহানিসহ স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।

অভিযোগে আরও বলা হয়, সন্ত্রাসীরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। অভিযুক্ত বাবু ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামের রমিজ উদ্দিনের ছেলে। অভিযোগে আরও উল্লেখ করা হয়, বাড়ির ভাড়াটিয়া ওমান প্রবাসী বাবু প্রকাশ শুভ’র মা বিভিন্ন সময়ে তাদের কাছ থেকে তিন লাখ টাকা হাওলাত হিসেবে নেন। এরই মধ্যে বাসা ভাড়া বাবদ আঠারো মাসের ভাড়াও বকেয়া পড়ে যায়। চার লাখ টাকার বিনিময়ে তাদের ছোট ছেলেকে বিদেশেও পাঠিয়েছেন অভিযুক্ত বাবু। কিন্তু যে কাজের কথা বলে বিদেশে পাঠিয়েছেন, সে কাজ এবং দেড় বছর পেরিয়ে গেলেও তাকে সে দেশের ওয়ার্ক পারমিট পর্যন্ত পাইয়ে দেওয়া হয়নি। বর্তমানে মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেনের ছেলেটি ওই দেশে মানবেতর জীবন যাপন করছে। এ অবস্থায় মুক্তিযোদ্ধা পরিবারটি তাদের বিদেশে অবস্থান করা ছেলের ওয়ার্ক পারমিটের বিষয়, বকেয়া ভাড়া ও হাওলাতের টাকা চাওয়ায় অভিযুক্ত বাবুর সঙ্গে মনোমালিন্য হয়। এরই জের ধরে এ ঘটনা ঘটায়।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, মুক্তিযোদ্ধা ও তার পরিবারের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন হোমনা উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক মো. আক্তার হোসেনের শ্বশুর।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};