ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1046
কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের প্রতি সদস্যদের অনাস্থা
Published : Saturday, 21 April, 2018 at 12:42 PM
কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের প্রতি সদস্যদের অনাস্থাকুমিল্লার তিতাস উপজেলার ৮নং জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান মো. আলী আশরাফের প্রতি অনাস্থা জানিয়েছেন ওই ইউনিয়নের ৯ জন ইউপি সদস্য। এব্যাপারে বৃহস্পতিবার তারা কুমিল্লা জেলা প্রশাসক বরাবরে অনাস্থা প্রস্তাবটি দাখিল করেছেন।

অনাস্থা পত্রেরলিখিত অভিযোগে জানা যায়, গত বছরের ১৮ মে প্রথম সভার পর এ পর্যন্ত আর কোন সভা করেননি জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান আলী আশরাফ। এছাড়াও ইউনিয়নের পরিষদ ভবন থাকা সত্ত্বেও চেয়ারম্যান রহস্যজনক কারণে পরিষদে না বসে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারস্থ তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে পরিষদের সকল দাপ্তরিক কাজ করে আসছেন। পরিষদের সদস্যগণের অজান্তে চেয়ারম্যান তার একক ক্ষমতা বলে এবং সদস্যদের অবমূল্যায়ন করে পরিষদের কর্মকাণ্ড চালাচ্ছেন। এবিষয়ে সকল সদস্যদের সাথে সমন্বয় করে কাজ করার জন্য একাধিকবার অনুরোধ করলেও চেয়ারম্যান তার তোয়াক্কা করেনি।

এর আগে চলতি বছরের ১১ মার্চ কুমিল্লা জেলা প্রশাসক বরাবরে আলী আশরাফ চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে সকল সদস্যের পক্ষে ১নং ওয়ার্ডের সদস্য শাহ আলম মেম্বার স্বাক্ষরিত লিখিত একটি আবেদন করা হয়। ওই আবেদনে উল্লেখ করা হয়, পরিষদের সকল সদস্যগণের সম্মতিক্রমে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করার কথা থাকলেও সদস্যদের সাথে কোন প্রকার আলোচনা না করেই তার একক ক্ষমতা বলে সংরক্ষিত মহিলা সদস্য হাসিনা বেগমকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করে নেয়।

চেয়ারম্যানের প্রতি অনাস্থা পত্রে স্বাক্ষর করা ইউপি সদস্যরা হলেন মো. মিজানুর রহমান উজ্জল, শাহ আলম, মো. দেলোয়ার হোসেন, মো. জাকির হোসেন, জাবেদ মিয়া, শফিক, মমতাজ, হান্নান ও রিপা আক্তার।

তবে এব্যাপারে চেয়ারম্যান আলী আশরাফের কোনো বক্তব্য পাওয়া যায়নি।



সূত্র: পরিবর্তন নিউজ


Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};