ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
3238
হোমনায় সন্তানের খুনিদের ফাঁসি চেয়ে মানববন্ধনে মায়ের হৃদয়স্পর্শী বর্ণনা
‘তোরা আমার ধর্মের বাপ- আমার ছেলেরে আর কুপাইস না’
Published : Saturday, 4 August, 2018 at 5:59 PM, Update: 04.08.2018 6:29:47 PM
‘তোরা আমার ধর্মের বাপ- আমার ছেলেরে আর কুপাইস না’শফিকুল ইসলাম পলাশ, হোমনা: ‘তোরা আমার ধর্মের বাপ, তোদের পায়ে পড়ি, আমার ছেলেরে আর কুপাইস না’- এভাবেই কান্নাজড়িত কণ্ঠে ছেলে হত্যার বিচার চেয়ে ফাঁসির দাবি জানান সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হওয়া বাবলু হোসেন (৩২) এর মা কামরুন্নেসা বেগম।

শনিবার দুপুরে বাবলু হত্যার বিচার দাবি করে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার চার ইউনিয়নের সহস্রাধীক নারী পুরুষ। উপজেলা পরিষদ চত্বর শহিদ মিনার প্রাঙ্গণে নিলখী, ঘারমোড়া, দুলালপুর ও জয়পুর ইউনিয়নের নারী পুরুষের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে নিহত বাবলুর মা কামরুন্নেসা বেগম বক্তব্য দেন। এতে ছেলেহারা মায়ের আর্তনাদ আর বুকফাটা কান্নায় হৃদয়স্পর্শী বক্তব্যে উপস্থিত সকলেই অশ্রুসজল হয়ে পড়েন। খুনিদের নাম উচ্চারণ করে মা কামরুন্নেসা বেগম বলেন, ‘বাড়ি থেকে ডেকে এনে আমার ছেলেকে খুন করছে। আমার চোখের সামনে তারা আমার ছেলেকে কুপাইছে। তাদের পায়ে ধরেছি। বলেছি, তোরা আমার ধর্মের বাপ, তোদের পায়ে পড়ি, আমার ছেলেরে আর কুপাইস না...। একবার এর পায়ে- আরেকবার ওর পায়ে ধরেছি। কেহই আমার কথা শুনল না।’ তিনি তার ছেলের খুনিদের গ্রেপতার করে সঠিক বিচারের মাধ্যমে ফাঁসি দাবি করেন।

‘তোরা আমার ধর্মের বাপ- আমার ছেলেরে আর কুপাইস না’গত মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীরা চাঁদা চেয়ে না পেয়ে মধ্যকান্দি গ্রামের এক বালু ব্যবসায়ী বাবলুকে মোবাইলে ফোন করে ডেকে এনে দা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করার পরের দিন বুধবার ভোরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ব্যাপারে বুধবার রাতে জলিল আমিন ও তার ছেলেসহ ২৪ জনকে আসামী করে বাবলুর মা কামরুন্নেসা বেগম বাদি হয়ে হোমনা থানায় মামলা করেছেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী আসামীদের গ্রেপতার করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়ে সমাবেশে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

‘তোরা আমার ধর্মের বাপ- আমার ছেলেরে আর কুপাইস না’সমাবেশে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- নিলখী উউনিয়নের চেয়ারম্যান খন্দকার জালাল উদ্দিন, ওয়ার্ড মেম্বার মো. বাদল, নিহত বাবলুর বন্ধু আল আমিন, আসমা বেগম, আসামীর ছোট ভাই জয়নাল আবেদীন, শ্রমিকনেতা মো. নজরুল ইসলামসহ আরো অনেকে।





Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};