ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
519
নরসিংদীতে দু’পক্ষের টেঁটাযুদ্ধে আহত ১০
Published : Wednesday, 19 September, 2018 at 2:12 PM
নরসিংদীতে দু’পক্ষের টেঁটাযুদ্ধে আহত ১০নরসিংদীর দুর্গম চরাঞ্চল নজরপুরে প্রতিপক্ষ দুই পরিবারের মধ্যে টেঁটাযুদ্ধ সংঘঠিত হয়েছে। এতে ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের বাহেরচর গ্রামে বিএনপি সমর্থিত বড়বাড়ি ও আওয়ামী লীগ সমর্থিত ভূইয়াবাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত এক সপ্তাহ আগে ভূইয়াবাড়ির হালিম ভূইয়াকে মারপিট করেন বড়বাড়ির শারফিন ও আজান। এ ঘটনার জের ধরে দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

এরই মধ্যে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাজ শেষে হালিম ভূইয়া বাড়ি ফেরার ফথে পুনরায় তকে মারপিট করেন। এ খবর ভূইয়া বাড়ির লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে তারা টেঁটা, বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের সঙ্গে সংঘর্ষের জড়িয়ে পড়ে।

পরে উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৭ জন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে নরসিংদী সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।


Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};