ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1592
দেবীদ্বারে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, দেবর শ্বাশুরী গ্রেফতার
Published : Tuesday, 23 October, 2018 at 7:02 PM
দেবীদ্বারে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, দেবর শ্বাশুরী গ্রেফতার এবিএম আতিকুর রহমান বাশার :  কুমিল্লার দেবীদ্বারে পারিবারিক কলহের জের ধরে বাকবিতন্ডার এক পর্যায়ে স্বামীর পরিবারের নির্যাতনে সাহিদা নামে এক গৃহবধূকে এলাপাথারী মারধরও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে সোমবার দিবাগত রাত সাড়ে ৯টায় উপজেলার বরকামতা ইউনিয়নের আসরা গ্রামের গাজী বাড়িতে। ওই ঘটনায় স্বামী, শ্বশুর, শ্বাশুরী, দেবর সহ ৪জনকে অভিযুক্ত করে নিহতার ভাই দেবীদ্বার থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে দেবর, শ্বাশুরীকে গ্রেফতার পূর্বক কোর্ট হাজতে চালান করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত গৃহবধূ সাহিদা(২১) উপজেলার বরকামতা ইউনিয়নের আসরা গ্রামের গাজী বাড়ির আবু কাউছারের স্ত্রী। প্রায় ৩বছর পূর্বে আসরা গ্রামের মনুমিয়ার পুত্র আবু কাউছারের সাথে বুড়িচং উপজেলার ফরিদ মিয়ার কণ্যা সাহিদার বিয়ে হয়। এরই মধ্যে এক বছর বয়সী এক পুত্র সন্তানের জানক-জননী হন তারা। বিয়ের পর থেকে যৌতুকের দাবী সহ নানা কারনে পারিবারিক কলহ বিদ্যমান ছিল। গৃহবধূ সাহিদা প্রায়ই শারিরীক ও মানষিক নির্যাতন ভোগ করে আসছি। ঘটনার দিন সাহিদা তার মায়ের সাথে ফোনে কথা বলার সময় জানতে পারেন, ক্যান্সারে আক্রান্ত তার পিতার শারিরীক অবনতি ঘটলে সাহিদাকে শেষবারের মতো দেকে যাওয়ার জন্য অনুরোধ করেন। সাহিদা মঙ্গলবার সকালে পিতাকে দেখতে আসবে বলেও জানিয়ে দেন। ওই ফোনালাপ শোনে সাহিদার স্বামী পিতার বাড়িতে যেতে নিষেধ করেন এবং এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী তাকে বেধরক মারধর করেন। সাহিদা তার বাবাকে শেষবারের মতো এক নজর দেখে চলে আসার আবেদন জানালেও শ্বশুর, শ্বাশুরী, দেবর, ভাসুর আপত্তি জানায়। বাড়াবাড়ির এক পর্যায়ে দেবর, ভাসুর, শ্বশুর, শ্বাশুরীও আরেক দফা মারধর করেন। কথা না শোনায় স্বামী কাউছার আবারো তাকে এলোপাথারী মারধর করে খাটে সোইয়ে গলা টিপে ধরায় এক পর্যায়ে তার দেহ নিথর হয়ে মৃত্যু হয়।

সংবাদ পেয়ে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক(এস,আই) গোলাম কিবরিয়া একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার পূর্বক মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ওই ঘটনায় নিহতার ভাই খায়রুল ইসলাম বাদী হয়ে নিহতার স্বামী আবু কাইছার মিয়া(৩০), দেবর শাহ আলম(২৭), শ্বাশুরী জামিলা বেগম(৫৫), শ্বশুর মনু মিয়া(৬০)কে অভিযুক্ত করে মঙ্গলবার সকালে দেবীদ্বার থানায় ৩০২,৩৪ ধারায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে নিহতার দেবর শাহ আলম(২৭) ও শ্বাশুরী জামিলা বেগম(৫৫)কে গ্রেফতার পূর্বক কুমিল্লা কোর্ট হাজতে চালান করেছেন।

এব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা দেবীদ্বার থানার উপ-পরিদর্শক(এস,আই) গোলাম কিবরিয়া জানান, ছোরতহাল রিপোর্টে শরীরের বিভিন্ন অংশে ফুলা জখম ও গলায় আঘাতের চিহ্ন ছিল।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল আনোয়ার বলেন, ছোরতহাল রিপোর্ট  অনুযায়ী প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট প্রাপ্তির পর নিশ্চিত হওয়া যাবে হত্যা না অন্য কোন কারনে তার মৃত্যু হয়েছে।





Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};