ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
714
দেবীদ্বার উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক গ্রেফতার
Published : Friday, 9 November, 2018 at 6:17 PM
দেবীদ্বার উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক গ্রেফতার এবিএম আতিকুর রহমান বাশার : দেবীদ্বার উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন(৫০)কে গ্রেফতার করেছে দেবীদ্বার থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে তার কুমিল্লা শহরের বাগিচাগাঁও এলাকার বাসা থেকে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মোর্শেদুল আলম’র নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করেছে।

তাছাড়া গত এক সপ্তাহে সরকার বিরোধী কর্মকান্ডের অভিযোগে জননিরাপত্তা আইনে দায়ের করা ডিবি পুলিশের একটি এবং থানা পুলিশের তিনটিসহ ৪ মামলায় ৪ নেতা-কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে এবং ১৭৯ বিএনপি-নেতা কর্মীকে আসামী করা হয়েছে।

দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মোর্শেদুল আলম দেবীদ্বার উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন(৫০)কে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে দেবীদ্বার থানায় জননিরাপত্তা আইনে একাধিক মামলা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

দেবীদ্বার উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ নুরুজ্জামান জানান, গিয়াস উদ্দিনের বিরুদ্ধে দায়ের করা সকল মামলায় জামিনে থাকার পরও এমনকি সম্প্রতি দায়েরকরা বিভিন্ন মামলার এজহারভূক্ত আসামী না হলেও পুলিশ তাকে গ্রেফতার করে মামলার আসামী করেছে। এছাড়াও গত ২নভেম্বর পৌর বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান আখন্দ, ৭নভেম্বর বিএনপি নেতা শালঘর গ্রামের মামুনুর রশিদ রুবেল, ৮নভেম্বর মোশাররফ হোসেন ভূঞা এবং সর্বশেষ বিএনপি নেতা গিয়াস উদ্দিন সহ ৪জনকে গ্রেফতার করেছে এবং প্রতিদিনই পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাসী করছে। 




Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};