ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
992
কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা; আহত ৩
Published : Tuesday, 25 December, 2018 at 6:46 PM
কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা; আহত ৩জহির শান্ত: নির্বাচনী প্রচারণায় গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম। হামলায় তিনি ছাড়াও ইমরান ও ফরিদ নামে তাঁর দুই কর্মী আহত হন বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুরে হোমনা উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী রবিউল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিংহ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কুমিল্লা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলামের কর্মীরা হোমনা বাসস্ট্যান্ড এলাকায় সিংহ প্রতীকের প্রচারণা চালাচ্ছিলেন। এসময় একদল দুর্বৃত্ত তাদের উপর হামলা চালায় এবং প্রচার মাইক ও অটোরিকশা ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে আসার পথেই দুর্বৃত্তদের হামলার শিকার হন স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলামও। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী কিনিকে নিয়ে প্রাথমিক চিকৎসা দেয়।

রবিউল ইসলাম বলেন, আজকে (মঙ্গলবার) হোমনা বাসস্ট্যান্ড এলাকায় প্রচারণার উদ্দেশ্যে বাসা থেকে বেরই। এখানে আসার আগেই জানতে পারি আমার কর্মীদের উপর হামলা হয়েছে। দ্রুত ঘটনাস্থলে আসার পথে আমার উপরও হামলা চালায় সন্ত্রাসীরা। বিষয়টি সহকারী রিটানির্ং অফিসারকে জানানো হয়েছে।

অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টারিং অফিসার আজগর আলী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};