ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1198
উন্নয়নের মাধ্যমে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে---এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম
Published : Saturday, 12 January, 2019 at 12:00 AM, Update: 12.01.2019 2:28:43 AM
উন্নয়নের মাধ্যমে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে---এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলামনিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের সর্বত্র উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়ে আগামী ৫ বছরে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।
শুক্রবার তার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার মনোহরগঞ্জে আসলে উপজেলা ভবন চত্ত্বরে দেয়া গার্ড অব অনার শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। শপথ নেয়ার পর নিজ নির্বাচনী এলাকায় (কুমিল্লা-৯ লাকসাম-মনোহরগঞ্জ) এটাই মন্ত্রীর প্রথম সফর।
তাজুল ইসলাম বলেন, আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর। উন্নয়ন কর্মকা- দিয়ে সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার পাঁচ বছর। উন্নত বাংলাদেশ গড়ার যে লক্ষ্য, সে লক্ষ্যে আমরা পৌঁছাবো। গ্রাম-গঞ্জের সকল মানুষ উন্নত জীবনের সুবিধা পাবে।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়াই আমাদের মূল লক্ষ্য। আর উন্নত বাংলাদেশ গড়তে হলে গ্রাম-গঞ্জে ছড়িয়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবন-মানের উন্নয়ন করতে হবে। গ্রামকে উন্নত করতে না পারলে শহর উন্নয়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।
পরে মন্ত্রী নিজ বাড়ি মনোহরগঞ্জে মা-বাবার কবর জেয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};