ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1433
দেবীদ্বারে নিখোঁজের ১৯ ঘন্টা পর হ্যাচারী খামার থেকে মৎস্য কর্মীর লাশ উদ্ধার
Published : Monday, 11 February, 2019 at 8:00 PM
দেবীদ্বারে নিখোঁজের ১৯ ঘন্টা পর হ্যাচারী খামার থেকে মৎস্য কর্মীর লাশ উদ্ধার এবিএম আতিকুর রহমান বাশার ঃ দেবীদ্বারে নিখোঁজের ১৯ঘন্টা পর হ্যাচারীর পুকুর থেকে মৎস্য শ্রমিক আল আমিন (২৫)’র লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার দুপুর ৩টায় উপজেলার ভানী ইউনিয়নের সূর্যপুর গ্রামের সূর্য্যপুর উচ্চ বিদ্যালয়’র পেছনের ‘একতা হ্যাচারী’ থেকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভানী ইউনিয়নের সূর্যপুর গ্রামে একতা হ্যাচারীর কর্মচারী মোঃ আল আমিনকে রোববার রাত ৮টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজা খোঁজির পর তাকে না পেয়ে সোমবার দুপুরে ওই হ্যাচারীর মালিক বেলাল হোসেন ‘একতা মৎস খামারে জাল ফেললে আল আমিনকে মৃত অবস্থায় জ্বালে আটকা অবস্থায় পাওয়া যায়।

খবর পেয়ে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মিঠুন সিংহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে বিকাল সাড়ে ৫টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার গতিআসাম গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে। ওই হ্যাচারীতে আল আমিন ছাড়াও আরো ৬/৭ জন শ্রমিক কাজ করে।

দেবীদ্বারে নিখোঁজের ১৯ ঘন্টা পর হ্যাচারী খামার থেকে মৎস্য কর্মীর লাশ উদ্ধার হ্যাচারীর মালিক বেলাল উদ্দিন জানান, সূর্য্যপুর এবং কুটুম্বপুর এলাকায় তার আরো কয়েকটি হ্যাচারী ও মৎস খামার রয়েছে। তার বাড়ি জামালপুর’র মাদারগঞ্জ উপজেলার বিনোদটঙ্গী গ্রামে। তার পিতার নাম মৃতঃ সামসুল হক। সে এ এলাকায় প্রায় ২০ বছর যাবৎ হ্যাচারী ও মৎস খামার ব্যবসা করে আসছে। এসব খামারগুলোতে স্থানীয় শ্রমিক ছাড়াও তার নিজ এলাকা এবং কুড়িগ্রামের অনেক শ্রমিক আছে। আল আমিন অসুস্থ্য ছিল তার পেটের অসুখ ও পেট ব্যাথা ছিল, রোববার রাত ৮টা থেকে সে নিখোঁজ হয়। সোমবার খামারে জাল ফেলে তাকে মৃত: অবস্থায় উদ্ধার করা হয়।

দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মিঠুন সিংহ জানান, ছোরতহাল রিপোর্ট করার সময় তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্থানীয়দের তথ্য অনুযায়ী তার কোন শত্রু ছিলনা। মালিখ ও খুব ভালো মানুষ। ময়না তদন্তের পরই মৃত্যুর কারন সম্পর্কে জানা যাবে।  

এ ব্যাপারে দেবীদ্বার থানার ওসি মোঃ জহিরুল আনোয়ার সন্ধ্যা সোয়া ৬টায় জানান, আল আমিনের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের লোকজন কুড়িগ্রাম থেকে রওয়ানা হয়েছেন। আজ মঙ্গলবার লাশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে কি ভাবে তার মৃত্যু হয়েছে তা বলা যাবে। 





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};