ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2041
অনিয়মের দায়ে কুমিল্লা তিতাস উপজেলা নির্বাচন স্থগিত
Published : Sunday, 31 March, 2019 at 3:24 PM
অনিয়মের দায়ে কুমিল্লা তিতাস উপজেলা নির্বাচন স্থগিতহুমায়ূন কবির জীবন।। অনিয়মের দায়ে কুমিল্লা তিতাস উপজেলা নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। রাতে ভোটকেন্দ্র দখলের চেষ্টা ও সহিংসতার অভিযোগে প্রথমে কুমিল্লা তিতাস উপজেলার ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। পরে ১০ টি কেন্দ্রে অনিয়মের অভিযোগ করে পুর্ননির্বাচন চেয়ে স্বতন্ত্র প্রার্থী পারভেজ হোসেন সরকারের সংবাদ সম্মেলন করেন।

অপরদিকে কুমিল্লা বুড়িচং রাজাপুর ইউনিয়নের বারেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুর্বিত্তদের হামলায় পুলিশসহ ৫ জন আহত, ভোট গ্রহণ ২ ঘন্টা বন্ধের পর পুনরায় চালু হয়েছে।  

তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার জানান, গভীর রাতে উপজেলার ভিটিকান্দি, দাসকান্দি ও বন্দারামপুর ভোটকেন্দ্র দখল ও জোরপূর্বক ব্যালট ছিনিয়ে নিয়ে সিল মারার চেষ্টার খবরে সেখানে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। তাই সুষ্ঠুভাবে সেখানে ভোট গ্রহণের পরিবেশ না থাকায় রোববার সকালে ভোটের সকল সরঞ্জাম উপজেলা সদরে নিয়ে আসা হয় এবং নির্বাচন কমিশনের নির্দেশে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};