ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
171
পাঁচ গোলে জিতে ফের শীর্ষে লিভারপুল
Published : Saturday, 27 April, 2019 at 2:58 PM
পাঁচ গোলে জিতে ফের শীর্ষে লিভারপুলজোড়া গোল স্যাদিও মানে ও মহম্মদ সালাহর। একটি গোল ন্যাবি কেইটার। হাডার্সফিল্ডকে ৫ গোলের মালা পরিয়ে প্রিমিয়ার লিগের মসনদে ফের জুর্গেন ক্লপের প্রশিক্ষণাধীন লিভারপুল।লিগে বাকি হাতে গোনা দু থেকে তিনটি ম্যাচ। এমন সময় পদস্খলন মানেই পিছন থেকে এসে বাজি মেরে যাবে প্রতিপক্ষ। তাই লিভারপুল ও ম্যান সিটির মধ্যে এখন শীর্ষে থেকে শেষ করার জোর লড়াই। আজ এক দল শীর্ষে ওঠে তো ম্যাচ জিতে পরদিন ফের মগডালে ওঠে অন্য দল।

দু’দিন আগে ডার্বি জিতে লিভারপুলকে টপকেই এক নম্বরে গিয়েছিল ম্যান সিটি। শুক্রবার হাডার্সফিল্ডকে হারিয়ে ফের মসনদে রেডসরা। এদিন ঘরের মাঠে খেলার ১৫ সেকেন্ডে গোল করে প্রিমিয়ার লিগ ইতিহাসে লিভারপুলের হয়ে দ্রুততম গোলের নজির গড়েন কেইটা।

গোল খেয়েও হতোদ্যম না হয়ে বিপক্ষে বক্সে হানা দিতে থাকে হাডার্সফিল্ড। কিন্তু লিভারপুল ঝাঁঝ বাড়াতেই পিছু হটে তারা। ২৩ মিনিটে অ্যান্ডি রবার্টসনের ক্রস থেকে স্কোরলাইন ২-০ করেন মানে। প্রথমার্ধের অতিরিক্ত সময় অর্থাৎ বিরতির ঠিক আগে দলের হয়ে তৃতীয় গোলটি এনে দেন মিশরীয় স্ট্রাইকার সালাহ। আলেকজান্ডার আর্নল্ডের বল ধরে আগুয়ান সালাহ এক্ষেত্রে বিপক্ষ গোলরক্ষককে বোকা বানিয়ে আলতো চিপে জালে রাখেন বল।

দ্বিতীয়ার্ধের শুরুতে অবশ্য ম্যাচে ফেরার জোড়া সুযোগ চলে আসে হাডার্সফিল্ডের কাছে। কিন্তু স্ট্রাইকারদের ব্যর্থতায় ডেডলক খুলতে পারেনি অ্যাওয়ে দলটি। উলটে ৬৬ মিনিটে হেন্ডারসনের ক্রস জালে পাঠিয়ে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি তুলে নেন মানে। ৮৩ মিনিটে ফের রবার্টসনের অ্যাসিস্টে দ্বিতীয় গোলটি করে বিপক্ষের কফিনে শেষ পেরেকটি পোঁতেন সালাহ।

এই জয়ে ৩৬ ম্যাচে ৯১ পয়েন্ট সংগ্রহ করে ম্যান সিটির তুলনায় আবারও ২ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে রইল লিভারপুল। রবিবার বার্নলের বিরুদ্ধে মাঠে নামছে এক ম্যাচ কম খেলা ম্যান সিটি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};