ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1335
স্বামী-স্ত্রীসহ ৪ জনের পেটে সাড়ে ৬ হাজার ইয়াবা!
Published : Monday, 6 May, 2019 at 12:00 AM, Update: 06.05.2019 1:46:37 AM
স্বামী-স্ত্রীসহ ৪ জনের পেটে সাড়ে ৬ হাজার ইয়াবা!নিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় বাসে তল্লাশী চালিয়ে এক নারীসহ ৪ জনকে আটকের পর তাদের পেট থেকে সাড়ে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। রবিবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলস্ নামের একটি বাসে জেলা ডিবি পুলিশ এ অভিযান চালায়।  
জেলা ডিবির ওসি নাছির উদ্দিন মৃধা জানান, যাত্রীবাহী বাসে করে ইয়াবার চালান যাচ্ছে এমন খবর পেয়ে  রবিবার রাতে ডিবির এসআই মোহা. ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় গাড়িতে তল্লাশী চালানো হয়। ভোর রাত সাড়ে ৩টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলস নামের একটি বাসে তল্লাশী চালিয়ে সন্দেহভাজন একজন নারীসহ চারজনকে আটক করা হয়। তারা হচ্ছে- নড়াইল জেলার লোহাগড়া থানার লোহাগড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে হাসান শেখ ওরফে বাবু (২৩), তার স্ত্রী ফারজানা আক্তার (২০), একই গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে আকাশ আহম্মেদ (২০) ও যশোরের অভয়নগর থানার মশরহাটি গ্রামের বিপুল হোসেনের ছেলে আবির আহমেদ বাঁধন (১৮)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় তাদের পেটে ইয়াবা রয়েছে। এরপর কুমিল্লা নগরীর একটি কিনিকে নিয়ে ৪জনকে এক্স-রে করে পেটে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর বিশেষ পদ্ধতিতে (মলদ্বারের মাধ্যমে) তাদের পেট থেকে ১৩২টি ইয়াবার প্যাকেট বের করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০টি করে মোট ৬ হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ডিবির এসআই মুহা:ইকতিয়ার উদ্দিন জানান, তারা প্যাকেটজাত ইয়াবা পেটে বহন করে কক্সবাজার থেকে নড়াইলের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে। এ ব্যাপারে জেলার দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};