ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
185
পাঁচ ঈদ নাটকের শুটিংয়ে মালয়েশিয়ায় মোশাররফ করিম
Published : Tuesday, 7 May, 2019 at 5:51 PM, Update: 07.05.2019 5:53:28 PM
পাঁচ ঈদ নাটকের শুটিংয়ে মালয়েশিয়ায় মোশাররফ করিম দেশের শোবিজ জগতের শক্তিমান অভিনেতা মোশাররফ করিম। দীর্ঘ দিন ধরে তিনি জনপ্রিয়তা এবং প্রশংসা নিয়ে অভিনয় করে যাচ্ছেন। প্রতিনিয়ত ব্যতিক্রমী সব চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেন তিনি। যার ফলে টেলিভিশন পর্দায় তার গ্রহণযোগ্যতা যেমন প্রথম দিকে, তেমনি চলচ্চিত্র দুনিয়ায়ও তিনি রয়েছেন অনন্য উচ্চতায়।

সাধারণত মোশাররফ করিম ছোট পর্দাতেই বেশি কাজ করেন। মাঝে মধ্যে তাকে বড় পর্দা তথা চলচ্চিত্রে দেখা যায়। বর্তমানে শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটছে জনপ্রিয় এই অভিনেতার। ঈদ সামনে রেখে নির্মিত ৫টি নাটকের শুটিংয়ে অংশ নিতে পাড়ি জমিয়েছেন মালয়েশিয়ায়। সঙ্গে রয়েছেন তার স্ত্রী রোবেনা রেজা জুঁই ও একমাত্র সন্তান।

গত ১৯ এপ্রিল মালয়েশিয়া গিয়েছেন তিনি। দেশে ফিরবেন চলতি মাসের ১১ তারিখ।

মালয়েশিয়ায় নির্মাতা সাজিন আহমেদ বাবু’র দুটি নাটক, রুলিন রহমানের একটি ও উজ্জ্বল মাহমুদের দুটি নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন জনপ্রিয় এই অভিনেতা।

এই পাঁচটি নাটকের মধ্যে সাজিন আহমেদ বাবুর সঙ্গে মোশাররফ করিম নিজেও একটি নাটকের প্লট তৈরি করেছেন। নাটকের নাম 'মনটা খারাপ হয়'। মনস্তাত্ত্বিক বিষয় নিয়ে এ নাটকের গল্প।

মোশাররফ করিমের সঙ্গে এ নাটকগুলোতে কল্যাণ কোরাইয়া, স্বাগতা, সাকিবা, কাজল সুবর্ণা, নেহা, মাহা, শহিদুল্লাহ সবুজ, মাহমুদুল ইসলাম মিঠুও অভিনয় করছেন।

মোশাররফ করিম বলেন, ঈদের নাটকের অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে। মালয়েশিয়ায় ৫টি নাটকে অভিনয় করব। ইতিমধ্যে চারটি নাটকের শুটিং শেষ করেছি। ঈদে অনেক নাটকেরই অফার আসে। গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় সেগুলো আর করা হয় না। ঈদে কতটি নাটকে অভিনয় করেছি সেটা আমার কাছে বড় বিষয় নয়। কতটি ভালো নাটকে অভিনয় করতে পেরেছি, সেটাই মুখ্য। দিন শেষে দর্শক ভালো কাজের কথাই মনে রাখে। অভিনয়ের বাইরে ব্যক্তিগত কাজেও স্ত্রী-সন্তানকে সময় দিচ্ছি। সবমিলিয়ে একটি জমজমাট ট্যুর হবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};