ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
188
আসছে ‘স্ত্রী’র সিক্যুয়েল
Published : Wednesday, 8 May, 2019 at 1:51 PM
আসছে ‘স্ত্রী’র সিক্যুয়েলহরর কমেডি ‘স্ত্রী’র সিক্যুয়েলের ঘোষণা হয়েই গেল। রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটির শুটি শুরু হবে সামনের বছর। আগের অভিনেতারা প্রায় সকলেই থাকছেন। পঙ্কজ ত্রিপাঠি, অপরশক্তি খুরানাকে দেখা যাবে।

২০১৮ সালের অন্যতম ক্রিটিক্যালি অ্যাক্লেইমড সিনেমা ছিল স্ত্রী। পরিচালনা করেছিলেন অমর কৌশিক। মধ্যপ্রদেশের চান্দেরি অঞ্চলে স্ত্রী নামে এক অশুভ আত্মা এক উৎসবের মরসুমে রাতে একা পুরুষদের অপহরণ করে নিয়ে যেত তা নিয়েই গল্প।

১৯৯০ সালে কর্নাটকে ‘নালে বা' নামে এমনই একটি লোককথা জনপ্রিয় ছিল।

দীনেশ বিজন, রাজ নিধিমরু ও কৃষ্ণা ডিকে প্রযোজিত স্ত্রী সিনেমাটি ১৮০ কোটি টাকা আয় করেছিল। আপাতত তার সিক্যুয়েলের স্ক্রিপ্টের কাজ চলছে। আগের সিনেমাটি দেখার পরে দর্শকের প্রবল প্রত্যাশা রয়েছে। তাই সময় নিয়ে ভালো ভাবে তৈরি করা হবে। আগের অভিনেতারা প্রায় সকলেই এখানেও থাকবেন বলে জানিয়েছে একটি সূত্র।

রাজকুমার রাও আরও একটি হরর কমেডিতে অভিনয় করবেন। তার নাম ‘রুহ আফজা'। সেই সিনেমার প্রযোজনাও করছে দীনেশ বিজনের ম্যাডডক ফিল্মস। সেখানে ভূতের চরিত্রে রয়েছেন জাহ্নবী কাপুর, যে হবু বরেদের ঘুমপাড়ানি গান গেয়ে ঘুম পাড়িয়ে দেয়। তারপরে বউদের উপরে প্রভাব বিস্তার করে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};