ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
406
ঐক্যফ্রন্টকে টিকিয়ে রাখাই এখন বড় চ্যালেঞ্জ : ডা. জাফরুল্লাহ
Published : Wednesday, 8 May, 2019 at 2:16 PM
ঐক্যফ্রন্টকে টিকিয়ে রাখাই এখন বড় চ্যালেঞ্জ : ডা. জাফরুল্লাহ জাতীয় ঐক্যফ্রন্টকে টিকিয়ে রাখাই এখন বড় চ্যালেঞ্জ উল্লেখ করে জোটের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ঐক্যফ্রন্টের বড় শরিক বিএনপি নিজেই এখন একটি সমস্যাগ্রস্ত দলে পরিণত হয়েছে। তারা কীভাবে ঐক্যফ্রন্ট ও ২০ দলকে টিকিয়ে রাখবে। এখনও তারা ভুলশুদ্ধের রাজনীতির মধ্যেই সীমাবদ্ধ। । ঐক্যফ্রন্টের আরেক শরিক দল গণফোরামেও অস্থিরতা বিরাজ করছে।

মঙ্গলবার একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, জোট-ফ্রন্টের প্রধান শরিক বিএনপি। অথচ তাদের দলীয় অবস্থান নাজুক। এর মূল কারণ নেতৃত্বশূন্যতা। এটা বিএনপিকে কাটাতে হবে। দলের নেতৃত্বশূন্যতা কাটাতে কাউন্সিল করা জরুরি। তাদের উচিত যে কোনো মূল্যে তাদের দলের নেত্রী বেগম খালেদা জিয়াকে বের করে আনা।

তিনি বলেন, বিএনপিকে আমি শুরুতেই বলেছিলাম, যাই হোক আপনারা গুটি কয়েকজনকে নিয়েই সংসদে যান। এটাই গণতন্ত্র। হার-জিত, ভোট ডাকাতি যা-ই বলেন, আমাদের উচিত সংসদে যাওয়া। কিন্তু বিএনপি সংসদে গেল, সেটা ভুলভাবে। নির্বাচনের পর সরকারের সঙ্গে আলোচনায় বসতে পারত বিএনপি। তাদের দলের নেত্রী বেগম জিয়ার মুক্তি নিয়ে কথা বলতে পারত। কিন্তু এখন বিএনপি কোনো সংলাপ-সমঝোতা ছাড়াই সংসদে গেল। এখন তারা ভুলশুদ্ধের হিসাব করছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};