ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
751
একবার সাজতেই এত খরচ করলেন প্রিয়াংকা চোপড়া!
Published : Thursday, 9 May, 2019 at 11:59 AM
একবার সাজতেই এত খরচ করলেন প্রিয়াংকা চোপড়া! সম্প্রতি যুক্তরাষ্ট্রের লাসভেগাসে বসেছিল জমজমাট আসর বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯। আর সেখানে স্বামী নিক জোনাসসহ অন্যরকম এক পোশাকে ও তাক লাগানো সাজসজ্জায় হাজির হয়েছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

তার এই পোশাক ও সাজসজ্জার দিকে নজর পড়ে পাপারাজ্জিদের।

এমন পোশাক, গহনা আর মেকআপের জন্য কেমন খরচ করলেন তিনি সে খবর ইতিমধ্যে প্রকাশ করেছেন তারা। ভারতীয় এক গণমাধ্যম জানিয়েছে, বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯-এ লালগালিচায় যে প্রিয়াংকা হেঁটেছেন তার সাজসজ্জায় খরচ হয়েছে প্রায় এক কোটি ৮০ লাখ রুপি। বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ দুই কোটি ১৯ লাখ টাকার বেশি।

ওই গণমাধ্যমে প্রিয়াংকার সাজের বিস্তারিত বর্ণনায় জানায়, জুহাইর মুরাদের ডিজাইনকৃত সাদা রঙের গাউন পরেছিলেন পিগিচপস। গহনার সবই ছিল হীরকখচিত। নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার। কানের দুলের মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার। এটি ছিল বিশ্ববিখ্যাত টিফানি অ্যান্ড কোম্পানির। গলার লকেট বলটিও টিফানির। এর মূল্য ১১ হাজার মার্কিন ডলার।

ম্যাচ করে পরা ব্রেসলেটের দামই নাকি ১২ হাজার মার্কিন ডলার! এ ছাড়া ভিক্টোরিয়া লাইনের একটি নেকলেস পরেছিলেন, যার মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার।

সেদিন আঙুলে তিনটি আংটি পড়েছিলেন। এর সবই বহু মূল্যের। টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার।

এমনকি তার স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি বলে জানা গেছে। সঙ্গের পার্সটি অবশ্য আগেরটির চেয়ে বেশি দামি ছিল না। এটির মূল্য ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলার।

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ নিক জোনাসের সঙ্গে সেই তাক লাগানো সাজে প্রিয়াংকা।

বলিউড ছেড়ে হলিউডে দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছেন প্রিয়াংকা চোপড়া। সর্বশেষ হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘দ্য স্কাই ইজ পিংক' নামের ছবির শুটিং শেষ করেছেন প্রিয়াংকা।

এদিকে বলিউডে বেশ কিছু দিন অনুপস্থিত প্রিয়াংকা। ‘বাজিরাও মাস্তানি’ ছবির পর তাকে আর বলি পর্দায় দেখা যায়নি। গত বছরের শেষ দিকে থেকে বেশ আলোচনায় রয়েছেন এ তারকা অভিনেত্রী। তবে তা অভিনয় দিয়ে নয়, প্রায় ১১ বছরের ছোট মার্কিন মুলুকের কণ্ঠশিল্পী নিক জোনাসকে বিয়ে করে বেশ আলোচিত ও সমালোচিত হন এ তারকা।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};