ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1556
রক্তাক্ত হাঁটু নিয়ে ওয়াটসনের ব্যাটিং
Published : Tuesday, 14 May, 2019 at 1:30 PM
রক্তাক্ত হাঁটু নিয়ে ওয়াটসনের ব্যাটিং বাঁ হাঁটু রক্তাক্ত হয়ে গিয়েছিল। ম্যাচের পরে ছ’টা সেলাই পড়েছে সেই চোটের জায়গায়। কিন্তু সেই চোট নিয়েই আইপিএল ফাইনালে ব্যাট করে গিয়েছিলেন শেন ওয়াটসন। একার হাতে ট্রফি প্রায় জিতিয়েও দিয়েছিলেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটার। কিন্তু শেষ ওভারে ওয়াটসন রান আউট হওয়ায় মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের এ বারের আইপিএল আর জেতা হল না। কিন্তু ফাইনালের ২৪ ঘণ্টা পরেও সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে ওয়াটসনকে নিয়ে। উঠে আসছে, তার যন্ত্রণা সহ্য করে খেলা ওই ৮০ রানের ইনিংসের কথা।

ওয়াটসনের এই ঘটনার কথা সামনে নিয়ে এসেছেন সিএসকে-তে তার সতীর্থ হরভজন সিংহ। সোমবার ইনস্টাগ্রামে ওয়াটসনের ছবি পোস্ট করে ভাজ্জি লিখেছেন, আপনারা কি ওর হাঁটুতে রক্ত দেখতে পাচ্ছেন? ম্যাচের পরে ছ’টা সেলাই পড়েছে। ডাইভ মারার ফলে পায়ের এই অবস্থা হয়। কিন্তু তা সত্ত্বেও কাউকে কিছু না বলে ব্যাট করে গিয়েছে।হাফসেঞ্চুরি পূর্ণ করার আগেই চোট পেয়েছিলেন ওয়াটসন। কিন্তু মাঠের মধ্যে চিকিৎসা করেননি তিনি। এমনকি জানতেও দেননি কাউকে।

আগের বছর ফাইনালেও ওয়াটসনের দুরন্ত ইনিংস সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জিতিয়েছিল ধোনিদের। এ বারের ফাইনালেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি হতে হতেও হল না। হরভজন এখনও মেনে নিতে পারছেন না যে, তারা মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ম্যাচটা হেরে গিয়েছেন। হরভজনের মন্তব্য, দর্শকদের জন্য পুরো পয়সা উশুল ম্যাচ। কিন্তু আমাদের কাছে খুব যন্ত্রণার হার। হায়দরাবাদের মতো মাঠে ওদের ১৪৯ রানে আটকে রাখার পরে আমি ভেবেছিলাম ম্যাচটা জিতে যাব। আমাদের শুরুটাও ভাল হয়েছিল। কিন্তু পরে দ্রুত উইকেট পড়ে যায়। ফাইনালটা মুম্বই জিতেছে ঠিকই, কিন্তু ম্যাচটা আমাদেরই ছিল।

আইপিএলে এ বার প্রথম দিকে সে রকম ছন্দে ছিলেন না ওয়াটসন। হায়দরাবাদের বিরুদ্ধে একটাই বড় ইনিংস খেলেছিলেন। কিন্তু শেষ দুটো ম্যাচে এসে ফের বড় রান পেলেন।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};