ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2635
কুমিল্লা থেকে গ্যাং-গ্রুপের শেকড় উপড়ে ফেলা হবে-এমপি বাহার
Published : Wednesday, 15 May, 2019 at 12:00 AM, Update: 15.05.2019 1:18:49 AM
কুমিল্লা থেকে গ্যাং-গ্রুপের শেকড় উপড়ে ফেলা হবে-এমপি বাহারহুমায়ূন কবির জীবন ||
কুমিল্লায় গ্যাং-গ্রুপের নামে হত্যাকা-ে জড়িত; তাদের কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি বলেন, কুমিল্লায় কোনো গ্যাং গ্রুপ চলতে দেয়া যাবে না। কুমিল্লা থেকে তাদের শেকড় উপড়ে ফেলা হবে। শান্তির কুমিল্লায় আমা শান্তিতে বসবাস করবো।
গতকাল কুমিল্লা দোকান মালিক সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন। তিনি বলেন, আপনারা যারা ব্যবসায়ীরা আছেন, যাদের সন্তানরা স্কুলে পড়েÑতাদের দিকে খেয়াল রাখতে হবে যাতে কোনো গ্রুপের সাথে না জড়াতে পারে। ঈগল গ্রুপ, র‌্যাগ এসব গ্রুপদের দিয়ে আমাদের ছেলেদের হত্যা করা হচ্ছে। আমি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের বলেছি, সকল গ্যাং গ্রুপের শিকড় উপড়ে ফেলা হবে। আপনাদের সন্তানদের আপনারা পাহাড়া দিন। সবাই ব্যবসা নিয়ে ব্যস্ত থাকলে হবে না। বাচ্চারা স্কুলে যায়, কখন কি করে খেয়াল রাখতে হবে। এ কাজ টা আমাদের সকলের করতে হবে। আমি আপনাদের সকলের সহযোগিতা চাই।
এমপি বাহার বলেন, আমি এমপি হওয়ার আগে প্রতি রমজান মাসেই আপনাদের চাঁদা দিতে হতো। মার্কেটে মার্কেট চাঁদা নির্ধারণ করা থাকতো। আমি এমপি হওয়ার পর সেগুলো বন্ধ করেছি। কোথাও এখন চাঁদা দিতে হয়না। আপনারা সহযোগিতা করলে এ কুমিল্লা থেকে আজেবাজে কাজ বন্ধ করতে পারবো। আমি কুমিল্লার শান্তি চাই। বার বার আপনারা আমাকে নির্বাচনে জয় লাভ করিয়েছেন। যৌবনের প্রথম লগ্নে কুমিল্লার মানুষের দায়িত্বের ভার গ্রহণ করে ছিলাম। এখনো আপনাদের পাশে আছি। ভবিষ্যতেও থাকবো।
ইফতার মাহফিলে অংশগহণ করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন।
ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি আলহাজ্ব সানাউল হক।
এসময় উপস্থিত ছিলেন জেলা পিপি এড. জহিরুল ইসলাম সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, সহ সভাপতি মোবারক হোসেন দুলাল, মো: আমিনুল ইসলাম, রেজাউল করিম রতন, চকবাজার মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি আলী আশ্রাফ, কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী, কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, ব্যবসায়ীক নেতা আবু তাহের, মিজানুর রহমান গুলজারসহ ব্যবসায়ীক নেতৃবৃন্দ।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};