ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
471
লাকসামের মাহবুব হত্যার ৪ আসামি গ্রেপ্তার
Published : Wednesday, 15 May, 2019 at 11:06 PM
লাকসামের মাহবুব হত্যার ৪ আসামি গ্রেপ্তারমোহাম্মদ আবদুর রহিম:
লাকসামে তুচ্ছ ঘটনায় সংর্ঘষে ১ জন নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার ৪ আসামিকে গতকাল বুধবার কুমিল্লা শহর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নিহত মাহবুবুল আলমের চাচা ইয়াকুব মিয়া (৬৫), ইয়াকুব মিয়ার ছেলে সহিদুর রহমান (৪৫), অহিদুর রহমান (৪০) ও মহসিন (২৫)। গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম থানা পুলিশ কুমিল্লা শহরের চকবাজার বাসস্ট্যান্ড সংলগ্ন হোটেল গ্রীনপ্যালেস থেকে তাদের গ্রেপ্তার করে। লাকসাম থানার ডিউটি অফিসার এসআই নাজিম উদ্দিন ভূঁইয়া ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
উল্লেখ্য, গত সোমবার রাতে উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের পৈশাগী পশ্চিমপাড়ায় তুচ্ছ ঘটনায় ৬ সন্তানের জনক মাহবুবুল আলমের সাথে একই বাড়ির ইয়াকুবের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা দফায় দফায় সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে মাহবুবুল আলমের মাথায়, ঘাড়ে ও পেটে আঘাত করলে গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাৎক্ষণিক মাহবুবকে উদ্ধার করে কুমিল্লা হাসপাতালে ও পরে ঢাকা নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় নিহতের ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে লাকসাম থানায় হত্যা মামলা দায়ের করেন।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};