ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
290
মমতার জন্য তিস্তা চুক্তি হচ্ছে না : পররাষ্ট্রমন্ত্রী
Published : Friday, 24 May, 2019 at 9:45 PM
 মমতার জন্য তিস্তা চুক্তি হচ্ছে না : পররাষ্ট্রমন্ত্রীনিজস্ব প্রতিবেদক ||

সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, ভারতের সঙ্গে আমাদের ৫৪টি নদী আছে। তবে দেশের মানুষ তিস্তা নিয়ে বেশি চিন্তিত। আমি মন্ত্রী হিসেবে যখন ভারত সফরে গেলাম। তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে আমার কথা হয়েছে। তারা বলেছেন, তিস্তা চুক্তি কেন্দ্রীয় সরকারের অন প্রিন্সিপাল চুক্তি। কিন্তু পশ্চিমবঙ্গ সরকারের জন্য এটি সমাধান হচ্ছে না। আশা করি এবার তিস্তার সমাধান হবে।

শুক্রবার বিকেলে নগরভবনে সিলেট নগরের উন্নয়ন নিয়ে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

ভারতের নতুন সরকার সম্পর্কে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ভারতের নতুন সরকার আসার ফলে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক আর বাড়বে। আমরা মনে করি যদি ভারত বর্ষে স্থিতিশীল সরকার ক্ষমতায় থাকে তাহলে আমরা যে উন্নয়নের মহাসড়কে আছি। তা অব্যাহত থাকবে। এজন্য আমরা নরেন্দ্র মোদি সরকারকে অভিনন্দন জানিয়েছি।
 

তিনি বলেন, এর আগে নরেন্দ্র মোদি সরকার আমাদেরকে ৬০০টি বাস দিয়েছে, ৫০০টি ট্রাক দিয়েছে। ৩৫টি জেলায় হেলথ কমপ্লেক্স করে দিয়েছে। এছাড়া আমরা যতগুলো পণ্য ভারতে রফতানি করি সেগুলোর জন্য তারা ট্যারিফ কমিশন তুলে নিয়েছে

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় সিটি কাউন্সিলররা ছাড়াও সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};