ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
122
ঈদের পর নিউইয়র্কে মৌসুমের প্রথম রিভার ক্রুজ
Published : Monday, 10 June, 2019 at 1:34 PM
ঈদের পর নিউইয়র্কে মৌসুমের প্রথম রিভার ক্রুজ ঈদের পর নিউইয়র্কে মৌসুমের প্রথম রিভার ক্রুজ অনুষ্ঠিত হলো রোববার (৯ জুন) রাতে। ইস্ট রিভারে ৩৫৭ জন বাংলাদেশি যাত্রী নিয়ে জাহাজটি ঘুরে বেড়ায় কুইন্স ম্যানহাটনের নানান দর্শনীয় স্থান। শো টাইম মিউজিকের এই আয়োজনে গান গেয়ে দর্শক মাতিয়ে রাখেন শাহ মাহবুব এবং রুকসানা মির্জা। কাওয়ালি গানের সঙ্গে নেচে বিনোদন দেন সিমরান খান। ক্রুজ উদ্বোধন করেন ডাক্তার চৌধুরী সারওয়ার হাসান।

রিভার ক্রুজে অংশগ্রহণকারী প্রজন্ম ৭১ যুক্তরাষ্ট্রের সভাপতি শিবলী ছাদিক বলেন, আমরা যেমন গান শুনে আনন্দ পেয়েছি তেমনি উপভোগ করেছি সন্ধ্যার সুন্দর আবহাওয়ায়। নদীর পাড়ের প্রাকৃতিক সৌন্দর্য ।স্ট্যাচু অব লিবার্টি, জাতিসংঘ ভবন, ইলিচ ও গভর্ণর আইল্যান্ডসহ নানান স্থপনা দেখেছি নদী থেকে যা নাগরিক জীবন থেকে সম্পূর্ণ ভিন্ন। খাবারও ছিলো মজাদার। আমি দারুন উপভোগ করেছি এই রিভার ক্রুজ।

শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম বলেন, প্রবাসে আমরা সবাই কঠোর পরিশ্রম করি। পরিবার নিয়ে আমাদের নির্মল আনন্দের সংস্থান খুব কম। ছোট্ট শিশু নারী পুরুষ সবাই পারিবারিক আবহে স্বতঃস্ফূর্তভাবে যে আনন্দ করেছে এটা দেখেই আমাদের এই আয়োজন সার্থক মনে হয়েছে। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};