ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
337
গল্প নির্ভর হওয়ায় ‘নোলক’ দর্শকের মুখে মুখে : ববি
Published : Wednesday, 12 June, 2019 at 4:14 PM
গল্প নির্ভর হওয়ায় ‘নোলক’ দর্শকের মুখে মুখে : ববি ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশের ৭৭টি প্রেক্ষাগৃহে ‘নোলক’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান ও সময়ের সেনশেনাল চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তারিক আনাম খান, ওমর সানী, মৌসুমি, ভারতীয় অভিনেতা রজতাভ দত্তসহ আরো অনেকে।

ঈদের ষষ্টদিনে একসাথে যমুনা ব্লকবাস্টারে সিনেমা দেখেছেন একঝাঁক তারকা। তারকাদের মধ্যে ছিলেন, অঞ্জনা, রেবেকা, তারিক আনাম, ববি, রোশান, ওমরসানী, সংগীত শিল্পী মেহেরীন, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী ও ছবির প্রযোজক সাকিব সনেট। ছবি দেখে প্রত্যেকেই ছবিটির প্রশংসা করেছেন।

ববি বলেন, মৌলিক গল্পের সিনেমাটি দর্শকদের অন্তরে দাগ কেটেছে। আমি খোঁজ নিয়ে জেনেছি সিনেমাটি দর্শকরা দল বেঁধে উপভোগ করছেন। দেশীয় গল্পে নির্মিত সিনেমাটি দর্শকেরা ঈদের দিন থেকে পরিবারসহ সকলে উপভোগ করছেন। অনেকে তাদের ভালো লাগার অনুভূতি প্রকাশ করছেন সামাজিক মাধ্যমে। অর্থ্যাৎ গল্প নির্ভর হওয়ার কারণে ‘নোলক’ সিনেমাটি দর্শকের মুখে মুখে আওয়াজ তুলেছে।

সিনেমাটি শুরু থেকে আপনি প্রচার প্রচারণায় অংশ নিয়েছিলেন, শাকিব খান কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেও তাকে এই সিনেমার প্রচারে দেখা যায়নি? এ বিষয়ে ববি বলেন, তার অংশ না নেওয়া সত্যিই দুঃখজনক। তিনি নিজের ঘরের ছবির জন্য হয়তো এই সিনেমায় প্রচারে অংশ নেননি। তবে তার সিনেমা ‘পাসওয়ার্ড’ যেভাবে প্রচারণা করেছেন ঠিক একইভাবে যদি এই সিনেমায় প্রচার করতেন তাহলে সিনেমাটি আরও আলোচনায় থাকতো। সবমিলিয়ে ‘নোলক’ সিনেমাটি দর্শকেরা ভালোভাবে গ্রহণ করেছেন।

প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট বলেন, ‘বাংলা সিনেমা এগিয়ে নিয়ে যেতে মৌলিক সিনেমার গল্পের কোনও বিকল্প নেই। তাই শুরু থেকে মৌলিক সিনেমা ‘নোলক’ আলোচনায় ছিলো। মুক্তির পর থেকে ছবিটি যেভাবে দর্শকেরা নিয়েছেন সেটা বলাবাহুল্য। আগামী সপ্তাহে সিনেমাটির হল সংখ্যা বাড়বে বলে তিনি জানান।

বর্তমানে সারাদেশের প্রেক্ষাগৃহের সংখ্যা কমে গিয়েছে। বর্তমানে মৌলিক গল্পনির্ভর সিনেমা ও নির্মাণশৈলী সিনেমায় পারে দর্শকদের হলমুখী করতে। পেক্ষাগুহ বাঁচাতে মৌলিক সিনেমা নির্মাণের পাশাপাশি দেশের হলগুলো সংস্করণ করতে হবে, বলছেন চলচ্চিত্রের সংশ্লিষ্টরা।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};