ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
548
প্রেমিক-প্রেমিকার ভূমিকায় সাইফ-কারিনা!
Published : Wednesday, 19 June, 2019 at 1:43 PM
প্রেমিক-প্রেমিকার ভূমিকায় সাইফ-কারিনা! বাস্তব জীবনে সম্পর্কটা স্বামী-স্ত্রীর। কিন্তু সিনেমায় সাবেক প্রেমিক-প্রেমিকার অভিনয় করতে হবে। এই চ্যালেঞ্জই এবার নেবেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর।


 
জানা গেছে, পরিচালক হিসেবে নিতিন কক্করের ডেবিউ ছবি ‘জওয়ানি জানেমন’তে সাবেক প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন সাইফ-কারিনা।

নাম প্রকাশে অনিচ্ছুক এ ছবির সঙ্গে জড়িত এক ব্যক্তি বলেন, কারিনার চরিত্রটি সম্ভবত সইফের সাবেক স্ত্রী বা প্রেমিকার। ক্যামিও চরিত্রে অভিনয় করবেন।

২০১২ সালে বিয়ে করেছিলেন সাইফ-কারিনা। ‘ওমকারা’ (২০০৬), ‘তশন’ (২০০৮), ‘এজেন্ট বিনোদ’ (২০১২)-র মতো ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন দম্পতি। তাদের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হ্যাপি এন্ডিং’ (২০১৪)। পাঁচ বছর পর ফের একসঙ্গে কাজ করবেন এই জুটি।

এই ছবিতে মূলত বাবা-মে‌য়ের গল্প বুনেছেন নিতিন। বাবার ভূমিকায় দেখা যাবে সাইফকে এবং মেয়ের ভূমিকায় পূজা বেদির মেয়ে আলাইয়াকে দেখা যাবে। ইতিমধ্যেই লন্ডনে শুটিং শুরু করেছেন সইফ-আলাইয়া।

ভারত-পাক ম্যাচ দেখতেও মাঠে হাজির হয়েছিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেন আলাইয়া। আর দিন কয়েকের মধ্যেই শুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন কারিনা।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};