ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
651
জাতীয় সিক্স রেড স্নুকার  চ্যাম্পিয়ন আল-আমিন, রানার আপ আসিফ ইমরান
Published : Friday, 21 June, 2019 at 12:00 AM, Update: 21.06.2019 1:23:39 AM
জাতীয় সিক্স রেড স্নুকার  চ্যাম্পিয়ন আল-আমিন, রানার আপ আসিফ ইমরান গতকাল ২০ জুন রাতে কুমিল্লা কাবে ৮ম জাতীয় সিক্স রেড ¯œুকার চ্যাম্পিনশীপ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। কিউ এন্ড ইউ এর আল-আমিন ৬-৫ ফ্রেমে রেক এন্ড ব্রেক বিলিয়ার্ড সেন্টার এর আসিফ ইমরানকে পরাজিত করে চ্যাম্পিয়নশীপ অর্জন করে।
সাতদিনব্যাপী এ টুর্নামেন্টের দেশের মোট ১৩টি কাবের ৮১জন খেলোয়াড় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী কাবগুলো হচ্ছে উত্তরা কাব লিমিটেড, ঢাকা কাব লিমিটেড, চিটাগাং কাব লিমিটেড, গুলশান কাব লিমিটেড, নারায়ণগঞ্জ কাব লিমিটেড, বাংলাদেশ বিলিয়ার্ড সেন্টার লিমিটেড, ক্যালফোনিয়া পুল এন্ড ¯œুকার, কুমিল্লা সিটি কাব, সিলনেট আইটি এন্ড বিলিয়ার্ড জোন, রেক এন্ড ব্রেক বিলিয়ার্ড সেন্টার, ব্রেকার্স পুল এন্ড ¯œুকার, কিউ এন্ড ইউ বিলিয়ার্ড ও স্বাগতিক কুমিল্লা কাব।
গতকাল রাতে (২০ জুন) আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে ট্রফি ও প্রাইজমানী প্রদান করা হয়। কুমিল্লা কাবের সহ-সভাপতি মোঃ আবদুল হান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কুমিল্লা গণমানুষের নেতা, কুমিল্লা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।
প্রধান অতিথির বক্তব্যে হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন স্নুকার, টেনিস এবং বিলিয়ার্ড খেলায় কুমিল্লা কাবের ঐতিহ্য দীর্ঘদিনের জাতীয় পর্যায়ে কুমিল্লা কাব ক্রীড়াঙ্গনে তার কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। কুমিল্লা কাব শত বছরের পুরনো এ প্রতিষ্ঠানটি কুমিল্লার সুধী সমাজের প্রতিনিধিত্ব করে। তিনি কুমিল্লা কাবের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিলিয়ার্ডস ও ¯œুকার ফেডারেশন এর জয়েন্ট সেক্রেটারি কর্ণেল রুহুল আমিন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কাবের সাধারণ সম্পাদক মহিবুস সামাদ মহি, ক্রীড়া সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রিপন, সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন কাব সদস্য বদরুল হুদা জেনু। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফার্স্ট রানার আপ গুলশান কাব লিমিটেড এর মোঃ মোফাজ্জল ও সেকেন্ড রানার আপ ব্রেকার্স পুল এন্ড ¯œুকার এর ইসমাইল আকাশকে প্রাইজমানী এবং সর্বোচ্চ ব্রেক এর জন্য নারায়ণ কাব লিমিটেড এর হোসাইন মোহাম্মদ তানিম তৌহিদকে ট্রফি ও প্রাইজমানী প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই টুর্নামেন্ট উপলক্ষে কাবের প্রাক্তন সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক এর সম্পাদনায় স্মরণিকা প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। টুর্নামেন্টের স্পন্সর ছিলো পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি ও ম্যাক্সিম এসোসিয়েট।










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};