ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
558
বিআরটিসির অভিযান ব্রাহ্মণপাড়ায় নিবন্ধনহীন সিএনজি অটোরিকশা জব্দ
Published : Saturday, 29 June, 2019 at 12:00 AM, Update: 29.06.2019 2:28:48 AM
বিআরটিসির অভিযান ব্রাহ্মণপাড়ায় নিবন্ধনহীন সিএনজি অটোরিকশা জব্দইসমাইল নয়ন ॥ কুমিল্লার জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ও ধান্যদৌল, দীর্ঘভূমি, টাটেরা সহ বিভিন্ন স্থানে বিআরটিসি কর্তৃপ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিক্সা আটক করেছে। অভিযানটি পরিচালনাকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়) ইমদাদুল হক তালুকদার এর নিদের্শে বিআরটিসি কর্তৃপ উপজেলার বিভিন্ন সড়ক থেকে ২৭ টি সিএনজি অটোরিক্সা আটক করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে।
সরজমিনে ঘুরে জানা গেছে, গত ২৭ জুন বৃহস্পতিবার সন্ধার পর ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ও উপজেলা ধান্যদৌল বাজার, টাটেরা মোড়, দীর্ঘভূমি মোড়সহ বিভিন্ন স্থানে একযোগে এই অভিযান পরিচালনা করেন বিআরটিসি কর্মকর্তাগণ। এসময় সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল আওয়াল ও মোটরযান পরিদর্শক আবদুল বারী সহ অন্যান্য কর্মকর্তাদের সহযোগিতা ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়) ইমদাদুল হক তালুকদার। এসময় উপজেলার বিভিন্ন সড়কে চলাচলকারী বিভিন্ন ২৭ টি সিএনজি অটোরিক্সা আটক করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে। এই ব্যাপারে সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল আওয়াল সাংবাদিকদের জানান, গত ২বছর যাবত বিআরটিসি কর্তৃপ সিএনজি অটোরিক্সার রেজিষ্টেশন দিয়ে আসছে এবং এই বিষয়টি বিআরটিসি কর্তৃপ বিভিন্ন ভাবে প্রচার প্রচারনা করেছে। তারপরও চালকরা তাদের রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিক্স জেলার বিভিন্ন সড়কে চালিয়ে যাচ্ছে। তাই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সিএনজি অটোরিক্স আটক করে নিকটস্থ থানা পুলিশের নিকট সুপর্দ করা হচ্ছে। সিএনজি অটোরিক্সা মালিক ও চালকগণ তারা তাদের প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে জেলা বিআরটিসি দপ্তরে রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করলে তাদের সিএনজি অটোরিক্সা ফেরত দেওয়া হবে। আর এখন থেকে এই অভিযান জেলার প্রতিটি সড়কে অব্যাহত থাকবে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};