ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
322
নাঙ্গলকোটে দুর্বৃত্তদের আগুনে পুড়লো দোকান ও ক্লাব
Published : Saturday, 6 July, 2019 at 12:00 AM
নাঙ্গলকোটে দুর্বৃত্তদের আগুনে পুড়লো দোকান ও ক্লাব বারী উদ্দিন আহমেদ বাবর॥
কুমিল্লার নাঙ্গলকোটে দুর্বৃত্তের আগুনে পুড়ে গেছে একটি কাব ও দোকানঘর। গত বৃহষ্পতিবার মধ্যরাতে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের কদমতলী গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে কদমতলী এক ঝাঁক পায়রা নামের কাবটির আসবাবপত্র ও খেলাধুলার সরঞ্জাম পুড়ে যায়। এতে আনুমানিক ক্ষতির পরিমাণ প্রায় এক লক্ষ টাকা বলে কাবের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাজাহান সাজু জানান। এছাড়া কাবের পাশবর্তী তাসফিয়া স্টোরের দোকানঘরটিও সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে দোকানঘরের টিভি, ফ্রিজ, গ্যাস সিলিন্ডার, মুদি মালামাল, নগদ ১০হাজার টাকা ও আসবাবপত্র পুড়ে যায়। তাসফিয়া স্টোরের মালিক দীল মোহাম্মদ পিয়াস জানান আগুনে তার ক্ষতির পরিমাণ দুই লক্ষ টাকা।
প্রত্যক্ষদর্শী আলমগীর হোসেন বলেন, রাত আনুমানিক ২টার দিকে দোকান ও কাবের পাশ্ববর্তী বাড়ির সেলিমের স্ত্রী রুনা আমার ঘরে এসে দোকান ও কাব ঘরে আগুন লাগার খবর দেয়। এসময় আমি ঘটনাস্থলে এসে আগুন-আগুন বলে চিৎকার করলেও কেউ আসেনি। এক ঝাঁক পায়রা কাবের পিছনের উত্তর পাশ থেকে আগুনের সূত্রপাত হতে দেখি। আগুন লাগার কিছুক্ষণ পরই আগুনে দোকানঘর ও কাবের সব জিনিসপত্র পুড়ে ছাই হতে দেখি।
কদমতলী এক ঝাঁক পায়রা কাবের প্রতিষ্ঠাতা সভাপতি শাহাজাহান সাজু বলেন, কাবটি বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়–য়া শিক্ষার্থীসহ গ্রামের এক ঝাঁক তরুনের সমন্বয়ে ২০১২ সালের ১৬ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। কাবের উদ্যোগে প্রতি ঈদে গরীব আসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও বৃত্তি প্রদান, মাদক, জুয়া ও খারাপ কাজ বন্ধে আমরা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করছি। এছাড়া কাব সংলগ্ন সড়কের পাশে ১৪টি সড়ক বাতি লাগানো হয়েছে। সমাজে আমাদের এই ভালো কাজগুলো হয়তো কারো পছন্দ হচ্ছে না। যার ফলে প্রতিহিংসা বশত অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন দিয়ে আমাদের কাব ঘরটি পুড়িয়ে দিয়েছে।
নাঙ্গলকোট থানা ওসি (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, এলাকা থেকে ঘটনাটি আমাদেরকে কেউ জানায়নি। আমরা এক সাংবাদিকের মাধ্যমে ঘটনাটি জেনে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছি।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};