ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
402
বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ১
Published : Monday, 8 July, 2019 at 12:00 AM, Update: 08.07.2019 1:31:45 AM
বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ১কুমিল্লার তিতাসে অস্ত্রের মুখে বিকাশ এজেন্টের নিকট থেকে ৫৮ লাখ টাকা লুটে নেয়ার ঘটনায় জড়িত অন্যতম আসামী  মন্টু সরকার প্রকাশে মন্টু সওদাগরকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত শনিবার রাতে জেলার তিতাস উপজেলার মৌটুপি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে তিতাসের মৌটুপি গ্রামের মৃত খলিল সওদাগরের ছেলে। রোববার দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম উল আহসান জানান।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ইতিমধ্যে ওই ঘটনায়  আটক দুই ডাকাত অমর নম ও সহিদুল্লার আদালতে দেয়া ১৬৪ ধারায় জবানবন্দি অনুসারে মন্টু সরকার জড়িত থাকার প্রমান পাওয়ার পর তাকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃত মন্টু সরকারের স্বীকারোক্তি অনুযায়ী তিতাসের মৌটুপি গ্রামের বাতেন সরকারের ঘর থেকে ৪ রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। ওই অভিযানে ডিবির ওসি মাঈনুদ্দিন খানের নেতৃত্বে ডিবির পরিদর্শক মোসাদ্দেক, এসআই সহিদুল ইসলাম পিপিএম ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নন্দন কুমার সরকারসহ ডিবির একটি টিম অংশ নেয়।  
এর আগে চলতি বছরের ২১ ফেব্রুয়ারী তিতাসের দড়িকান্দির ব্রীজের নিকট জেলার দাউদকান্দির গৌরিপুর বাজারের রিয়াজ ট্রেড এন্ড বিকাশ ডিলারের  ৫৮ লাখ টাকা অস্ত্রের মুখে লুট করে নিয়ে যায় একদল সশস্ত্র সন্ত্রাসী। ইতিমধ্যে এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার ও ১৫ লাখ টাকা উদ্ধার করা হয়। শুরুতে মামলার প্রথম তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই সহিদুল ইসলাম ঘটনায় জড়িত থাকার অভিযোগে ডাকাত আল আমিন, অমর নম, শফিউল্লাহ, ওমর ফারুক ও সেলিমসহ ৫ জনকে গ্রেফতার করেছিল। এ সময় অমর নম ও শফিউল্লাহ ঘটনায় জড়িতদের নাম পরিচয় প্রকাশ করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। ওই জবানবন্দীতে সর্বশেষ গ্রেফতার হওয়া মন্টু সরকারের জড়িত থাকার তথ্য ছিল।
 মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই নন্দন চন্দ্র সরকার জানান, ‘গ্রেফতারকৃত সন্ত্রাসী মন্টু সরকারের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যার চেষ্টাসহ বিভিন্ন অভিযোগে তিতাস ও দাউদকান্দি থানায় এক ডজন মামলা রয়েছে। রোববার বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতার ও লুণ্ঠিত টাকা উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।’  






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};