ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
314
মালয়েশিয়ার শ্রমবাজার আগস্ট থেকে চালু হবে : পররাষ্ট্রমন্ত্রী
Published : Monday, 8 July, 2019 at 1:54 PM
মালয়েশিয়ার শ্রমবাজার আগস্ট থেকে চালু হবে : পররাষ্ট্রমন্ত্রীপররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন জানিয়েছেন, আগামী আগস্ট থেকে বাংলাদেশি শ্রমিকদের জন্য মালয়েশিয়ার শ্রমবাজার চালু হবে।

রোববার (৭ জুলাই) রাতে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ঢাকা সফররত মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন বিন আব্দুল্লাহর সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক গণমাধ্যমকর্মীদের এই তথ্য জানান তিনি ।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, সৌহাদ্যপূর্ণ পরিবেশে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আমাদের শ্রমশক্তির ওপর তাদের আস্থা রয়েছে। তাদের নতুন সরকার গঠিত হয়েছে। ফলে এই খাতটি তারা নুতন করে সাজাচ্ছে।

প্রসঙ্গত, এর আগে, গত ১১ মে মালয়েশিয়ায় ছয় দিনের সফর করেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ। মালয়েশিয়ায় স্থগিত হওয়া শ্রমবাজার উন্মুক্ত করতে এবং দেশটির সরকারের সঙ্গে দরকষাকষি করতে প্রতিমন্ত্রী ইমরান আহমদ গত ১৪ মে দেশটির মানবসম্পদমন্ত্রী কুলাসেগারন ও স্বরাষ্ট্রমন্ত্রী হাজী মুহিউদ্দিন বিন হাজি মোহা ইয়াসিনের সঙ্গে বৈঠক করেন। প্রতিমন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ার মানবসম্পদমন্ত্রীর বৈঠকে হওয়া সিদ্ধান্ত অনুযায়ী দুই দেশের মধ্যে গঠিত জয়েন্ট ওয়ার্কিং গ্রুপের বৈঠকও এরই মধ্যে অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা-কুয়ালালামপুরের কূটনৈতিক সূত্রগুলো জানাচ্ছে, প্রতিমন্ত্রী ইমরান আহমদের সঙ্গে মালয়েশিয়ার শ্রমখাত সংশ্লিষ্টদের সঙ্গে অনুষ্ঠিত বৈঠকগুলো খুবই সফল হয়েছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};