ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
382
এরশাদ শঙ্কামুক্ত নয়, তবে জীবিত আছেন
Published : Monday, 8 July, 2019 at 2:08 PM
এরশাদ শঙ্কামুক্ত নয়, তবে জীবিত আছেন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শঙ্কামুক্ত নয় তবে জীবিত আছেন বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, সোমবার এরশাদের ১২তম দিনের চিকিৎসা চলছে। এ পর্যন্ত তার শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তিনি ওষুধ-সরঞ্জামের সাহায্যে স্বাভাবিক রয়েছেন।

সোমবার (০৮ জুলাই) দুপুরে রাজধানীর বনানীতে জাপার চেয়ারম্যানের কার্যালয়ে ‘এরশাদের শারীরিক অবস্থা নিয়ে নিয়মিত’ সংবাদ সম্মেলনে জিএম কাদের এসব কথা বলেন।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, এরশাদকে ডায়ালাইসিস দেওয়া হচ্ছে। চিকিৎসকদের ভাষায় তার কিছু কিছু ক্ষেত্রে উন্নতি হয়েছে, ওষুধ ও মেশিনের মাধ্যমে এটি সম্ভব হয়েছে বলে তারা জানিয়েছেন। তবে স্বাভাবিকভাবেই উন্নতি হয়নি বলেও তারা জানান।

ভেন্টিলেশনের মাধ্যমেই এরশাদকে শ্বাস-প্রশ্বাস দেওয়া হচ্ছে জানিয়ে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, তবে ডাইজেস্টিভ সিস্টেমের ফাংশনটা ভালোভাবে চলছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তিনি বলেন, সকাল ১১টায় আমি সিএমএইচে তাকে দেখতে গিয়েছিলাম। দেখলাম তিনি খুব গভীর ঘুমে আচ্ছন্ন। একটি মেশিন দিয়ে তার ডায়ালাইসিস করা হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন তার বেশকিছু ইন্ডিকেটর উন্নতির দিকে। তবে সেটি যদি ধরে রাখা যায়, তাহলে উন্নতি হবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};