ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
225
চৌদ্দগ্রামে অবৈধভাবে জমি দখলকারীদের বিরুদ্ধে গ্রামবাসীর মানববন্ধন
Published : Tuesday, 9 July, 2019 at 12:00 AM, Update: 09.07.2019 2:30:09 AM
চৌদ্দগ্রামে অবৈধভাবে জমি দখলকারীদের বিরুদ্ধে গ্রামবাসীর মানববন্ধনস্টাফ রিপোর্টার, চৌদ্দগ্রাম: কুমিল্লার চৌদ্দগ্রামে ভুয়া দলিলের মাধ্যমে চার পরিবারের জমি অবৈধভাবে দখলকারী শাহ আলম ও স্বপন নামের দুই ভাইয়ের বিরুদ্ধে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে এলাকাবাসী। সোমবার সকালে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের লক্ষীপুর গ্রামে বঙ্গবন্ধু যুব সংঘ কাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন আলী আশ্রাফ, মতু মিয়া হাজারী, আতর ইসলাম, সামছু মিয়া, আবুল কালাম, সোলেমান, নওশাদ আলী, নুরুল হক, আবদুল মতিন, হাফেজ মিয়া, আসলাম মিয়া, ইব্রাহিম মিয়া, বাচ্চু মিয়া, পেয়ার আহমদ, তানজিল মাহমুদ এয়াকুবসহ গ্রামের সর্বস্তরের নারী-পুরুষ।
মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, অবৈধ জমি দখলদার, মাদক ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক, এলাকায় সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত লক্ষীপুর গ্রামের রঙ্গু মিয়ার ছেলে শাহ আলম ও স্বপন সাধারণ মানুষের উপর অন্যায় অত্যাচার করে আসছিল। ইতোমধ্যে তারা কুয়েত প্রবাসী আবদুর রশিদসহ চার পরিবারের জমি অবৈধভাবে দখল করে নেয়। সামাজিকভাবে বিষয়টি মিমাংশার চেষ্টা করলেও তারা সাড়া দেয়নি। উল্টো আবদুর রশিদের চাচাতো ভাই বঙ্গবন্ধু যুব সংঘের সেক্রেটারী আবদুর রহিমসহ গ্রামের নিরীহ মানুষের উপর বহিরাগত সন্ত্রাসী দিয়ে হামলা-মামলা ও বিভিন্ন কুৎসা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে প্রতিবাদ করায় আ’লীগ সমর্থক কয়েকজনকে বিএনপি-জামায়াত আখ্যা দিয়ে গ্রেফতার করানোর অভিযোগ রয়েছে।
ভুক্তভোগীরা অবৈধভাবে জমি দখলকারী শাহ আলম ও স্বপনের হয়রানী থেকে বাঁচতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি, ইউপি চেয়ারম্যান মাহফুজ আলমের সহযোগিতা কামনা করেছেন। 








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};