ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
357
কোহলিদের নিয়ে ‘হতাশ মোদীর’ সান্ত্বনা বাণী
Published : Thursday, 11 July, 2019 at 2:06 PM
কোহলিদের নিয়ে ‘হতাশ মোদীর’ সান্ত্বনা বাণীবিশ্বকাপ ক্রিকেটের প্রথম সেমিফাইনালে ভারতকে উড়িয়ে দিয়ে ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। এদিকে দিকে কিউইদের কাছে হেরে বিশ্বকাপের শেষ চার থেকে বিদায় নিল ভারত। নিজ দেশের ক্রিকেট টিমের এই পরাজয়ে ক্ষুব্দ ভারতীয় সমর্থকরা।

ভারতীয়দের ক্ষুব্দ প্রতিক্রিয়ায় যখন সামজিক যোগাযোগ মাধ্যমগুলোতে উত্তাপ ছড়াচ্ছে। তখন নিজ দেশের ক্রিকেটারদের পাশে দাঁড়ালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হার-জিত জীবনেরই অংশ বলে ভারতীয় ক্রিকেটারদের সান্ত্বনার বাণী শোনালেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি ভারতীয় দলকে উদ্দেশ্য করে লিখেছেন, এটা হতাশাজনক ফল। কিন্তু টিম ইন্ডিয়া শেষ পর্যন্ত লড়াকু মানসিকতা ধরে রেখেছে। ভারত পুরো আসরেই ভালো ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং করেছে। এজন্য আমরা গর্বিত। হার-জিত এসব জীবনেরই অংশ। ভবিষ্যতের জন্য শুভকামনা রইলো।

এর আগে মঙ্গলবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে কিউইরা ৪৬.১ ওভারে ৫ উইকেটে ২১১ রান তোলার পর নামে বৃষ্টি। এরপর আর কোনো বল মাঠে গড়ায়নি।এরপর রিজার্ভ ডেতে বুধবার আবারো ব্যাটে নামে নিউজিল্যান্ড। নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ২৩৯ রান সংগ্রহ করতে সক্ষম হয় দলটি। জবাবে খেলতে নেমে ৩ বল বাকি থাকতেই ২২১ রানে থামে কোহলিদের ইনিংস। ১৮ রানের এক অবিস্মরণীয় জয় পায় গতবারের রানারআপ নিউজিল্যান্ড।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};