ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
54
রাজধানীতে এক রাতে ১৩ ডাকাত সদস্য আটক
Published : Friday, 12 July, 2019 at 12:00 AM
রাজধানীর শেরেবাংলা নগর ও মোহাম্মদপুর এলাকায় পৃথক অভিযানে সংঘবদ্ধ ডাকাত চক্রের ১৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
আটকরা হলেন- নূর মোহাম্মদ ওরফে মামুন (৩০), রির্চাড ফোলিয়া ওরফে সাগর (২৪), মো. সুমন (২১), মো. জনি (২০), ওয়াসিম মিয়া (২৩), সাদ্দাম হোসেন (২৪), রুবেল (২০), সুজন (১৮), শাহিন (১৮), রুবেল (১৯), আকাশ ইসলাম (১৯), ইউসুফ (১৮) এবং ইলিয়াস হোসেন (১৮)।
র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, র‌্যাব-২ এর পৃথক টিম জানতে পারে শেরেবাংলা নগর থানাধীন ইউজিসি ও বিপিএসসি ভবন সংলগ্ন এলাকায় ও মোহাম্মদপুরের একতা হাউজিং এলাকায় দেশীয় অস্ত্র ও সরঞ্জামাদি নিয়ে ডাকাত দল ডাকাতির উদ্দেশে অবস্থান করছে। ওই খবরে বুধবার রাত সাড়ে ১০টা থেকে ভোর রাত পর্যন্ত অভিযান চালায় র‌্যাব-২ এর পৃথক দল।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় ডাকাত দলের ১৩ সদস্যকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। রাতে তারা একাধিক দলে বিভক্ত হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ির গ্রিল কেটে ও তালা ভেঙে প্রবেশ করে ডাকাতি করে আসছিল।
রাজধানীর সুবিধাজনক এলাকায় চাপাতি, ছোরা, চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ছিনতাইও করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};