ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
803
লাকসামে অপহৃত স্কুল শিক্ষার্থী কসবা থেকে উদ্ধার
Published : Wednesday, 24 July, 2019 at 5:57 PM
লাকসামে অপহৃত স্কুল শিক্ষার্থী কসবা থেকে উদ্ধার লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি: লাকসামে অপহৃত এক স্কুল শিক্ষার্থীকে লাকসাম থানা পুলিশ অপহরণের চারদিন পর ব্রাক্ষ্মণবাড়িয়ার কসবা থেকে উদ্ধার করেছে। ওই সময় পুলিশ সোহেল (১৯) নামে অপহরণকারীকেও গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃত ওই অপহরণকারী কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার গোয়ালীয়ারা গ্রামের আবদুল হামিদের ছেলে। এদিকে অপহৃত ওই শিক্ষার্থী লাকসাম পৌর শহরের একটি বেসরকারি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ে।

লাকসাম থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার গ্রেপ্তারকৃত সোহেলকে কুমিল্লার আদালতে এবং উদ্ধারকৃত ওই শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। আগেরদিন রাত অনুমান সাড়ে ১০টার দিকে অপহৃত ওই শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তার করে। এই ঘটনায় অপহৃতার মা বিলকিস আক্তার লাকসাম থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

লাকসাম থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৯ জুলাই) সকাল ৮টার দিকে ওই শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। এ সময় লাকসাম-কুমিল্লা আঞ্চলিক সড়কের লাকসাম পৌর শহরের নশরতপুর এলাকার গালফ হোটেলের কাছে এলে আগেই উঁৎপেতে থাকা ধৃত আসামী সোহেলসহ অজ্ঞাত নামা আরও ২/৩জন লোক ওই শিক্ষর্থীকে জোরপূর্বক একটি সিএনজি চালিত অটোরিক্সায় তুলে নিয়ে যায়।   

লাকসাম থানা পুলিশের উপ পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম জানান, একটি মুঠোফোনের সূত্র ধরে তাঁর নের্তৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ব্রাক্ষ্মণবাড়িয়ার জেলার কসবা উপজেলাধীন ইমামপাড়া এলাকা থেকে অপহৃত ওই শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্যান্যদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};