ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1525
কানাডায় একই পরিবারের ৪ বাংলাদেশির মরদেহ উদ্ধার
Published : Tuesday, 30 July, 2019 at 1:40 PM
কানাডায় একই পরিবারের ৪ বাংলাদেশির মরদেহ উদ্ধার কানাডার মারখামের একটি আবাসিক ভবন থেকে একই পরিবারের চার বাংলাদেশির মরদেহ উদ্ধার করা হয়েছে । রোববার (২৮ জুলাই) রাতে ওই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এরই মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতরা হলেন-মোহাম্মদ মনির, তার স্ত্রী মুক্তা জামান, তাদের মেয়ে এবং বয়স্ক এক নারী। তাদের বাড়ির সামনে থেকে ২০ বছর বয়সী এক যুবককে আটক করা হয়েছে। সে মনিরের ছেলে। পুলিশ এই ঘটনার তদন্ত করছে।

২০০২ সাল থেকে কানাডায় বসবাস করছিল ওই পরিবারটি। সম্প্রতি মনির ও মুক্তা জামানের ২৫তম বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে তাদের বাড়িতে আয়োজিত একটি ঘরোয়া অনুষ্ঠানে অনেক বাংলাদেশি অংশগ্রহণ করেন। নিহতরা টাঙ্গাইল জেলার অধিবাসী।

পুলিশ জানায়, রোববার বেশ কয়েকজন আহত হয়েছেন এমন তথ্যের ভিত্তিতে ক্যাসেলমোর ও মিংগে অ্যাভিনিউ এর কাছে একটি বাড়িতে পৌঁছালে, সেখান থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে তারা। এসময় বাড়ির সামনে থেকে সন্দেহভাজন ২০ বছর বয়সী এক তরুণকে গ্রেফতার করা হয়।

তবে তার বিরুদ্ধে এখনও কোন অভিযোগ গঠন করা হয়নি। এছাড়া পুরো ঘটনাটিকে রহস্যজনক উল্লেখ করে তাদের মৃত্যুর কারণ এবং পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};