ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
675
মাদকাসক্তদের রাজনৈতিক সংগঠনে আশ্রয় দেওয়া যাবে না: আমু
Published : Saturday, 3 August, 2019 at 1:12 PM
মাদকাসক্তদের রাজনৈতিক সংগঠনে আশ্রয় দেওয়া যাবে না: আমু আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, মাদকের বিরুদ্ধে ছাত্রসমাজকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদকের সঙ্গে যারা সম্পৃক্ত তাদের প্রতি ঘৃণা জানাতে হবে। মাদকাসক্তদের রাজনৈতিক সংগঠনে আশ্রয় দেওয়া যাবে না।

শুক্রবার (০২ আগস্ট) দুপুরে ঝালকাঠির নলছিটিতে ১৫ আগস্ট উপলক্ষে শোকসভা ও শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর।

আমির হোসেন আমু বলেন, আজকে প্রত্যেক অভিভাবকদের সচেতন হতে হবে। আপনার ছেলে কোথায় যায়, কার সঙ্গে মেশে, কি খাচ্ছে এগুলো খেয়াল রাখতে হবে। সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে। শিক্ষকদের নজর রাখতে হবে তাদের শিক্ষার্থীরা মাদকাসক্ত কিনা। তারা ঠিক মতো পড়ালেখায় মনোযোগী কিনা। মাদকের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, একটি চক্র সরকারের বিরুদ্ধে অপপ্রচারের লিপ্ত হয়েছে। এরা পদ্মা সেতুর জন্য মাথা ও রক্ত লাগবে এমন গুজব ছড়িয়ে যাচ্ছে। এদের থেকে সবাইকে সচেতন হতে হবে। দেশে ডেঙ্গুর প্রাদুর্ভাব ঠেকাতে নিজ বাড়ির আশপাশে যাতে পানি জমতে না পারে সেদিকে নজর রাখতে হবে। সরকার এরই মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ঝালকাঠির পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী প্রমুখ।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};