ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
664
সুপার ওভারে বাংলার মেয়েদের হার
Published : Monday, 5 August, 2019 at 1:19 PM
সুপার ওভারে বাংলার মেয়েদের হার দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে জয়ের খুব কাছে গিয়েও জিততে পারল না বাংলাদেশ ইমার্জিং নারী দল। রুদ্ধশ্বাস এক টাই হলো, তারপর সুপার ওভারে কপাল পুড়লো বাংলার মেয়েদের।

আগে ব্যাট করে প্রোটিয়ারা তুলেছিল ৩ উইকেটে ১৪৭ রান। ১৪৮ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৩ উইকেটে ১৩৯ রান করে ফেলায় জয়টা হাতের নাগালেই ছিল বাংলাদেশের।

শেষ ৬ বলে জেতার জন্য দরকার ছিল ৯ রান। কিন্তু সানজিদা ইসলামরা (৭৩*) নিতে পেরেছেন ৮ রান। তাতে দুই দলেরই স্কোর হয় সমান। দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দলের ৩ উইকেটে ১৪৭ রানের জবাবে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে করে ৫ উইকেটে ১৪৭।

দুই দলের স্কোর সমান হওয়ায় ম্যাচ গড়ায় সুপার ওভারে। এই ৬ বল থেকে ১০ রান নিয়েছেন সানজিদা ইসলাম ও নিগার সুলতানারা। জবাবে এক ছক্কা এবং দুই বাউন্ডারিতে রিতু মনির তিন বলেই ওই রান তুলে দক্ষিণ আফ্রিকাকে জিতিয়েছেন নাদিন ডি ক্লার্ক। এর আগে ৫৩ বলে ৮৩* রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন তিনি। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};