ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
194
নীলফামারীতে ভিজিএফ’র ২১২০বস্তা চাল জব্দ
Published : Saturday, 10 August, 2019 at 12:46 PM
নীলফামারীতে ভিজিএফ’র ২১২০বস্তা চাল জব্দ নীলফামারীতে ভিজিএফ’র ২১২০বস্তা চালসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে।

শুক্রবার (৯ আগস্ট) বিকেলে জলঢাকা শহরের গরুহাটি ও মুদিপাড়ার দুটি গোডাউন থেকে এসব চালের বস্তা জব্দ করা হয়। পরে ইউএনওর উপস্থিতিতে গোডাউন দু’টি সিলগালা করে দেয়া হয়।

জব্দ ২১২০ বস্তার মধ্যে চাল ব্যবসায়ী আমজাদ হোসেনের গরুহাটির গোডাউনে ১৫৯০ এবং মুদিপাড়ায় সিরাজুল ইসলামের গোডাউনে ৫৩০বস্তা চাল পাওয়া যায় ভিজিএফ’র।

এ ঘটনায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক বাদী হয়ে একটি মামলা করেছেন জলঢাকা থানায়। এতে আমজাদ ও সিরাজুলকে আসামী করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজা-উদ দৌলা জানান, ৩০ কেজি ওজনের ২১২০টি বস্তায় চাল রয়েছে ৬০ মেট্রিক টন। গোপন সংবাদের ভিত্তিতে ভিজিএফ’র চাল মজুদের খবর পেয়ে গোডাউন দু’টি সিলগালা করে দেয়া হয়। বিষয়টি তদন্ত করে দেখা হবে কারা এর সাথে জড়িত।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, চাল পরিবহণ কারী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৫৮৮৫) জব্দ করে থানায় রাখা রয়েছে। বিষয়টি তদন্ত করে যাদের পাওয়া যাবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিআইও ময়নুল হক বলেন, উপজেলায় ৭৮হাজার পরিবারের জন্য ১লাখ ৭০হাজার মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে এবারের ঈদে। প্রত্যেক কার্ডধারী ১৫কেজি করে চাল পাবেন ভিজিএফ’র আওতায়। 





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};