ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
117
লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়ের ’৯৯ব্যাচের শিার্থীদের ঈদ পুনর্মিলনী
Published : Thursday, 15 August, 2019 at 12:00 AM
লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়ের ’৯৯ব্যাচের শিার্থীদের ঈদ পুনর্মিলনী“বন্ধুত্বের হাত ধরে চল এগিয়ে যাই আগামীর পথে” এই স্লোগানে ১৩ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় লাকসাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে ৪র্থ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক আনন্দ, উদ্দীপনা ও হৈ-হুল্লোরের মধ্য দিয়ে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯৯ ব্যাচের শিক্ষার্থীরা অতিথিদের নিয়ে স্বরনিকা মোড়ক উম্মোচন, র‌্যাফেল ড্র ও স্কুলের বর্তমান মেধাবী অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং আগত সকলের মাঝে স্মৃতিমূলক উপহার বিতরণ করা হয়।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.বি.এম মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন স্কুলের সহকারী শিক্ষক আবুল কাশেম ভূঁইয়া, হারাধন চন্দ্র পাটোয়ারী।
অনুষ্ঠানে স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, ৯৯ ব্যাচের শিক্ষার্থী ও সংগঠনের সভাপতি মোঃ জহিরুল ইসলাম রিপন, সহ-সভাপতি এ.টি.এম নুরুল হুদা রাজু, আবদুল ওহাব, সুব্র্রত সাহা, সাধারণ সম্পাদক মোরশেদ আলম মশু, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহজালাল ইমরান, শংকর সাহা, রাশেদুল হাসান মজুঃ, কোষাদক্ষ বিজন সাহা, প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন, দপ্তর সম্পাদক সুমন সিং, ক্রীড়া সম্পাদক আহমেদুল কবির মামুন, কার্যকরী সদস্য সাখাওয়াত মজুঃ, ছেরাজুল মোস্তাহেদীন মাসুদ, তাপস সাহা, আমল সাহা, সৈকত সাহা, সদস্য সাবের আফজল, রাজিব পোদ্দার, আইয়ুব আলী, আরিফুর রহমান, আহসান উল্লাহ, জাকির হোসেন, রাজিব সাহা, দেবেশ সাহা, শাহ আলম ভূঁইয়া, মোবারক হোসেন, নাছির উদ্দিন, তাইফুর আল মামুন, রেজাউল করিম, শরিফুল ইসলাম, আলমগীর হোসেন, অঞ্জন দেবনাথ, জসীম উদ্দিন, রাশেদুল ইসলাম, দেলোয়ার হোসেন প্রমুখ।      
অনুষ্ঠানে বক্তারা বলেন, বন্ধুত্বের বন্ধনকে দৃঢ় করার এই প্রয়াস যেন সবার মাঝে বিরাজ থাকে। বন্ধুদের সাথে দেখা করার এই আকূলতা সব মানুষের। বন্ধুত্ব মানে বন্ধুত্বই। এটি এমন এক শব্দ, যার কোনো সংজ্ঞা দরকার হয় না। ভালো-খারাপ সব মিলিয়েই যাকে ভালোবাসা যায় সেই তো বন্ধু।
যদিও নাগরিক জীবনে সবাই ব্যস্ত নিজস্ব জীবন নিয়ে! কিন্তু জীবন মানেই ভালোবাসার সুযোগ। আর ভালোবাসার সবটা জুড়ে থাকে বন্ধুর দল। বন্ধু মানেই স্কুল পালানো এক দল দুরন্ত কিশোর কিশোরী। পথ চলতে চলতে মানুষের জীবন অনেকের সাথেই বন্ধুত্ব হয়! কিন্তু স্কুল কলেজের বন্ধুদের সাথে তার তুলনা চলে না।
স্কুল কলেজের বন্ধু মানেই দলাদলির দিন গলাগলির দিন হঠাৎ অকারনে হেসে ওঠার দিন। হেলেন কেলারের ভাষায় বলতে হয়, অন্ধকারে একজন বন্ধুর সঙ্গে হাঁটা আলোতে একা হাঁটার চেয়ে ভালো।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};