ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
919
ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার ১০
Published : Friday, 13 September, 2019 at 12:00 AM, Update: 13.09.2019 1:31:00 AM
ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার ১০ইসমাইল নয়ন ॥
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী, সাজাপ্রাপ্ত ও ওয়ান্টেভুক্ত পলাতক আসামীসহ ১০ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। এসময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৯৭২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর বুধবার রাতে ব্রাহ্মণপাড়া থানার এস আই আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের বাল্লক (সালদা নদী) এলাকায় অভিযান পরিচালনা করে ঐ এলাকার মৃত হাসু মিয়ার ছেলে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. মানিক মিয়াকে গ্রেফতার করে। অপরদিকে একইদিন বিকেলে থানার এস আই মো. মামোনুর রশিদের নেতৃত্বে এএস আই আনোয়ার হোসেন, এএস আই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের হরিমঙ্গল সিএনজি ষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ঐ এলাকা থেকে ইয়াবা ব্যবসার অভিযুগে কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের মো. শাহ আলমের ছেলে মো. আল আমিন (২৫) ও ব্রাহ্মণপাড়া উপজেলার টাকই গ্রামের মৃত সরু মিয়ার ছেলে মো. খলিলুর রহমান (২৮) কে গ্রেফতার করে। তার উভয়ের কাছ থেকে পুলিশ তল্লাশি চালিয়ে ৩০০ পিচ করে ৬০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এছাড়াও একই দিনে থানার এস আই তীথংকর দাসের নেতৃত্বে এএস আই বিপুল চন্দ্র রায় ও এএস আই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স সহ উপজেলার দক্ষিণ তেতাভূমি অন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ঐ এলাকার অন্তপুর জামে মসজিদ সংলগ্ন সড়কের উপর থেকে বুড়িচং উপজেলার পাইকোট গ্রামের মৃত গনি মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (২৩) কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। অন্যদিকে গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে থানার এস আই যুযুৎসু যশ চাকমার নেতৃত্বে এএস আই বিপুল চন্দ্র রায়, এএস আই আনোয়ার হেসেন, এএস আই দীপংকর দাস উপজেলার হরিমঙ্গল বাজারে সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে নারায়নগঞ্জ জেলার সদর এলাকার দেওভোগ গ্রামের মৃত দ্বীন মোহাম্মদের ছেলে জসিম উদ্দিন (৪৫) কে ১০০ পিচ ইয়াব ট্যাবলেটসহ গ্রেফতার করে। এছাড়াও একইদিন বিকেলে উপজেলার সালদা নদী বিওপির বিজিবির হাবিলদার মোঃ শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ উপজেলার সীমান্তবর্তী রামচন্দ্রপুর এলাকায় অভিযান পরিচালনা করে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মাইসাতুয়া এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে রবিউল হোসেন (৩১) কে ৬২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে। এদিকে গতকাল বৃহস্পতিবার রাতে থানার এস আই তীথংকর দাস, এএস আই দেলোয়ার হোসেন, এএস আই দীপংকর দাস ও এএস আই বিপুল চন্দ্র রায় সঙ্গীয় ফোর্স সহ উপজেলার নগরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে মো. সিদ্দিকুর রহমানের ছেলে ও ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মো. জামাল হোসেন, রামনগর এলাকার মৃত রায় চন্দ্র নম এর ছেলে মন্টু চন্দ্র নাথা (মালো) এবং তার স্ত্রী জোৎ¯œা রানী নম ও তার ছেলে সেন্টু চন্দ্র প্রকাশ সুশান্তকে গ্রেফতার করে। পরে গ্রেফতার কৃতদের বুধবার ও বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করে থানা পুলিশ। এছাড়াও উপজেলার সালদা নদী বিওপির বিজিবি অভিযান চালিয়ে সীমান্তবর্তী রামচন্দ্রপুর (ভাল্লক) এলাকা থেকে ১৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মো. বেল্লাল হোসেন (৩৮) পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা বেল্লাল হোসেনকে পলাতক আসামী করে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};