ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
728
পদত্যাগপত্র জমা দিয়েছেন বিসিবি'র নাজমুল আবেদিন ফাহিম
Published : Tuesday, 17 September, 2019 at 3:00 PM, Update: 17.09.2019 7:08:24 PM
 পদত্যাগপত্র জমা দিয়েছেন বিসিবি'র নাজমুল আবেদিন ফাহিমবিশেষ সংবাদদাতা ।  ।  

খেলোয়াড়ি জীবনে নাজমুল আবেদিন ফাহিম ছিলেন জাতীয় কোচ ও সাবেক ক্রিকেটার সারোয়ার ইমরানের সমসাময়িক, বন্ধুও। বিকেএসপিতেও একসঙ্গে কোচিং করিয়েছেন এ দুজন। নাইমুর রহমান দুর্জয়, আল শাহরিয়ার রোকনরা সরাসরি তার ছাত্র।

তবে সরাসরি কোচিংয়ের চেয়ে টেকনিক্যাল এডভাইজার হিসেবেই কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্য তার। এখনও শাহরিয়ার নাফিস, মোহাম্মদ আশরাফুলরা যেকোনো টেকনিক্যাল দিক নিয়ে ছুটে যান তার কাছে। এছাড়া বিপিএলেও তিনি কাজ করেছেন টেকনিক্যাল এডভাইজার হিসেবে।

প্রথমে ক্রিকেটার, তারপর বিকেএসপির ক্রিকেট কোচ, একসময় বিকেএসপির হেড কোচ, সেখান থেকে বয়সভিত্তিক জাতীয় দলের কোচ, এরপর একসময় বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার। সেখানে দায়িত্ব পালনের পর গত বছরখানেক যাবত তাকে নারী ক্রিকেট উইংয়ের ইনচার্জ করা হয়েছিল।

তবে এখন আর সে পদে থাকতে চাচ্ছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম সিনিয়র ব্যক্তিত্ব নাজমুল আবেদিন ফাহিম। এরই মধ্যে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন বোর্ডে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১ অক্টোবর থেকে আর নারী ক্রিকেট দলের দায়িত্বে দেখা যাবে না তাকে।

এমন নয় তিনি কালই পদত্যাগ করেছেন। তবে মিডিয়া পাড়ায় খবর চাউর হয়েছে ২৪ ঘণ্টার মধ্যে। জাগো নিউজের সঙ্গে আলাপে নাজমুল আবেদিন ফাহিম পরিষ্কার জানিয়েছেন, আনুষ্ঠানিকভাবে চলতি মাসের ১ তারিখেই দায়িত্ব ছাড়ার কথা বলেছেন বিসিবিকে।

তিনি বলেন, ‘নোটিশ পিরিয়ড মাথায় রেখে আমি এক মাস আগেই তথা সেপ্টেম্বরের ১ তারিখ পদত্যাগের কথা বলেছি বোর্ডে। তাদের জানিয়ে দিয়েছি এখন আর নারী ক্রিকেট দলের সঙ্গে কাজ করা সম্ভব নয় আমার পক্ষে।’

জাগোনিউজ থেকে তাকে প্রশ্ন করা হয়েছিল, আপনাকে যদি আবার গেম ডেভেলপমেন্টে নিয়ে যাওয়া হয় অথবা ক্রিকেট অপারেশনসে দেয়া হয়, তাহলে কি কাজ করবেন? নাজমুল আবেদিন ফাহিমের সোজাসাপটা জবাব, ‘ওসব নিয়ে আমি ভাবছি না বা কোনো মন্তব্যও করতে চাচ্ছি না। আমি ব্যক্তিগত কারণে এখন আর ক্রিকেট বোর্ডের সঙ্গে কাজ করতে চাচ্ছি না। এটাই শেষ কথা।’





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};