ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
285
চান্দিনায় দু’পক্ষের দ্বন্দ্বের জেরে থানায় মামলা, আটক ১
Published : Wednesday, 18 September, 2019 at 12:00 AM
বিশেষ প্রতিবেদক: কুমিল্লার চান্দিনায় পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের দ্বন্দ্বে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় হাজী মনু মিয়াকে মারধর করার ঘটনায় তহসিলদার ফারুক আহমেদকে প্রধান করে ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।
গত ৩১ আগস্ট পৌরসভার ছায়কোট এলাকায় এ হামলার ঘটনায় ১৬ সেপ্টেম্বর হাজী মনু মিয়া বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। মামলায় গল্লাই ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার ফারুক আহমেদকে প্রধান আসামি করে ৭ জনকে অভিযুক্ত করা হয়। ওই মামলায় মোশারফ হোসেন মশু (৪৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। মোশারফ হোসেন মশু ছায়কোট গ্রামের মৃত আব্দুল মজিদ এর ছেলে।
মামলার অভিযোগের ভিত্তিতে জানা যায়, হাজী মনু মিয়া ও তহসিলদার ফারুক আহমেদ পাশাপাশি বাড়ির বাসিন্দা। দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ৩১ আগস্ট হাজী মনু মিয়ার বাড়ি থেকে তার ফসলী জমিতে যাওয়ার পথে ফারুক সহ অন্য আসামীরা এলোপাথারী মারধর করে হত্যার চেষ্টা করে। এ ঘটনার পরপর আশ-পাশের লোকজন মনু মিয়াকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আহত হাজী মনু মিয়ার ছেলে ইকবাল হোসেন জানান, আমাদের ভাইদের মধ্যে কেউ বাড়িতে থাকে না। সেই সুযোগকে কাজে লাগিয়ে ফারুক আহমেদ আমার পিতার উপর সব সময় জোর জবরদস্থি করে চলছে।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান, অভিযোগে পেয়ে প্রাথমিক তদন্ত শেষে মামলা গ্রহণ করে একজনকে আটক করি। প্রধান আসামী সহ বাকিরা পলাতক থাকায় আটকের চেষ্টা চলছে।










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};