ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
605
তিন কিশোরকে বলাৎকারের পর হত্যা, বিক্ষোভে উত্তাল পাকিস্তান
Published : Wednesday, 18 September, 2019 at 4:11 PM
তিন কিশোরকে বলাৎকারের পর হত্যা, বিক্ষোভে উত্তাল পাকিস্তানআন্তর্জাতিক ডেস্ক ||
তিন কিশোরকে বলাৎকারের পর হত্যা, বিক্ষোভে উত্তাল পাকিস্তান
পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রাজধানী লাহোর থেকে ৫২ কিলোমিটার দূরের জেলা কাসুরে তিনজন অল্পবয়সী কিশোরকে বলাৎকারের পর হত্যা করা হয়েছে। দেশটির পুলিশ নিখোঁজ ওই তিন কিশোরের মরদেহ উদ্ধার করার পর বিক্ষোভ শুরু হয়েছে বলে দেশটির গণমাধ্যম জানিয়েছে।

পাঞ্জাবের ওই একই জেলায় গত বছরের জানুয়ারিতে জয়নব আনসারিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল। তার মরেদহ পাওয়া গিয়েছিল একটি আবর্জনার স্তুপ থেকে। সেই ঘটনায় গোটা পাকিস্তানের মানুষ বিক্ষোভ করেছিল। সেই ঘটনার রেশ না কাটতেই একই জেলায় এমন ঘটনা ঘটলো।


তবে এটা এখনো জানা যায়নি যে ওই তিন কিশোরকে কীভাবে হত্যা করা হয়েছে। কাসুর জেলা পুলিশ কর্মকর্তা আব্দুল গফুর বলেন, পুলিশ ধারণা করছে ওই তিন কিশোরকে হত্যার আগে বলাৎকার করা হয়েছিল। ময়নাতদন্ত শেষ হলে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।

পুলিশ মরেদহগুলো ফরেনসিক তদন্ত ও ডিএনএ টেস্টের জন্য পাঠিয়েছে। ঘটনার পর কাসুর জেলা ও আশপাশের এলাকায় দোকানপাট বন্ধ করে বুধবার বিক্ষোভ জানিয়েছে মানুষ। বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করে স্থানীয় পুলিশ স্টেশনে পাথর নিক্ষেপ করছে। তারা অপরাধীদের বিচারের দাবি জানাচ্ছে।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী, কয়েক মাস আগে কাসুর থেকে চার কিশোর নিখোঁজ হয়। উদ্ধার হওয়া মরদেহগুলো কয়েক মাস আগে হারিয়ে যাওয়া ওই চার কিশোরের মধ্যে তিনজনের। মরদেহগুলো উদ্ধারের খবর জানার পর স্থানীয় জনতা দোকানপাট বন্ধ করে বিক্ষোভ শুরু করেছে।

পাকিস্তানের গণমাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার পুলিশ মরেদহগুলো উদ্ধারের পর কিছু এলাকায় বিক্ষুব্ধ জনতা দোকান বন্ধ করে একত্রিত হয়ে বিচারের দাবি জানাচ্ছে। স্থানীয় বাণিজ্য সংগঠন ও আইনজীবীদের সংগঠন হরতালের ডাক দিয়েছে। এখনও কাউকে গ্রেফতার করিতে পারেনি পুলিশ।

মরদেহ উদ্ধার হওয়া তিনজনের মধ্যে দুজনের বয়স আট এবং একজনের নয় বছর। আট বছর বয়সী সালমান ও নয় বছর বয়সী আলি হাসনাইন গত আগস্ট থেকে নিখোঁজ। ফাইজান নামের আট বছর বয়সী অপর কিশোর গত ১৬ সেপ্টেম্বর নিখোঁজ হয়।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};