ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
342
সারাবিশ্ব সরকারের উন্নয়ন ব্যবস্থাপনাকে অনুসরণ করতে শুরু করেছে--মন্ত্রী মোঃ তাজুল ইসলাম
Published : Saturday, 21 September, 2019 at 8:36 PM
সারাবিশ্ব  সরকারের উন্নয়ন ব্যবস্থাপনাকে অনুসরণ করতে শুরু করেছে--মন্ত্রী মোঃ তাজুল ইসলামআবুল কালাম আজাদ ঃ
বাংলাদেশ একসময় বিশে^র দরবারে অসহায় জাতি হিসেবে পরিচিত ছিল। জননেত্রী শেখ হাসিনা সরকারের পরিকল্পিত উন্নয়নের কারণে আমরা বর্তমানে উন্নয়নশীল দেশে উপণীত হয়েছি। ইনশাল্লাহ ২০৪১ সালের ভিশন বাস্তবায়নের মাধ্যমে আমরা উন্নত জাতি হিসেবে বিশে^র দরবারে পরিচিতি লাভ করতে সক্ষম হবো। আর এ ভিশন বাস্তবায়নে প্রধানমন্ত্রী থেকে শুরু করে তৃণমূলের একজন দায়িত্বশীল ও সাধারণ মানুষ পর্যন্ত প্রত্যেকে তার স্ব স্ব দায়িত্ব আন্তরিকভাবে পালন করতে হবে। দূর্নীতিকে চিরতরে বিদায় করতে হবে। সমাজ ব্যবস্থাপনাসহ সকল ক্ষেত্রে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। সর্বক্ষেত্র থেকে অত্যাচার, জুলুম, নির্যাতন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদকে বিদায় করে জিরো টলারেন্সে আনতে হবে। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা আমাকে এলজিআরডি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়ার পর আমি চেষ্টা করে যাচ্ছি জননেত্রীর আস্থা এবং বিশ^াসের মূল্য রাখতে। আমি প্রতিদিন গড়ে ১৫ ঘন্টার উপরে কাজ করতে হচ্ছে। আমি দায়িত্ব পাওয়ার পর বিশে^র অনেকগুলো দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিগণ বিভিন্ন বৈঠকে মিলিত হওয়ার পরে একটি বিষয়ে তারা জানতে চান, সেটি হল জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ব্যবস্থাপনা। গতকাল মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন আমার রাজনৈতিক সকল সফলতার আপনাদের মাধ্যমে অর্জিত হয়েছে। আমি যেখানেই থাকি, যে অবস্থায়ই থাকি আপনাদের সামগ্রীক সুখ-দুখ নিয়ে ভাবি। আমি আশা করছি আপনারা সকলে মিলেমিশে থাকবেন। রাস্তা-ঘাটসহ সামগ্রীক উন্নয়নের বিষয়ে আমি দায়িত্ব নিলাম। কোন অসহায় মানুষের আত্মনাৎ যেন আমাকে শুনতে না হয়। চেয়ারম্যান, মেম্বারসহ সকল জনপ্রতিনিধিগণ আপনাদের দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবেন পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সুখ-দুখে পাশে থাকবেন। নেতাকর্মীরাও সবসময় চেষ্টা করবেন চেয়ারম্যান, মেম্বারদের মূল্যায়ন করে কাজ আদায় করে নেওয়ার জন্য। আপনারা সবাই ভালো থাকলেই আমি ভালো থাকবো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাদের মিলু, উপজেলা মহিলালীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য এড. তানজিনা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবদুল আজিজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যানদের পক্ষে ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান শাহিন জিয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলু প্রমুখ। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাস্টার আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব জীবন দেবনাথ টুটুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন চেয়ারম্যান, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।  






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};